May 19, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

করোনাভাইরাস থেকে মুক্ত হতে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে : সিটি মেয়র

 

তথ্য বিবরণী

করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় এবং খুলনা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে গতকাল শুক্রবার সকালে আফিল জুট মিলসগেটস্থ খানজাহান আলী থানার ৩৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয় চত্বরে দুইশত কর্মহীন, নি¤œআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে পাঁচ কেজি করে চাল এবং নগদ একশত টাকা বিতরণ করা হয়। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে সিটি মেয়র বলেন, করোনাভাইরাস থেকে মুক্ত হতে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। নিজেদের সুরক্ষা নিশ্চিত করইে চলতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন, নি¤œআয় ও অসহায় মানুষের পাশে রয়েছেন।

এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান, আটরা-গিলাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরদার আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক সৈয়দ কিসমত আলীসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক মহানগর আওয়ামী লীগের উদ্যোগে খানজাহান থানার ৩৫, ৩৪, ৩৩ ও ২ নম্বর ওয়ার্ডের  দুইশত জন করে মোট আটশত কর্মহীন নি¤œআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে পাঁচ কেজি করে চাল এবং নগদ একশত টাকা বিতরণ করেন।

খুলনা সিটি মেয়র মহানগর আওয়ামী লীগের উদ্যোগে পর্যায়ক্রমে দৌলতপুর এবং খালিশপুর থানার প্রতিটি ওয়ার্ডের দুইশত জন কর্মহীন নি¤œআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে পাঁচ কেজি করে চাল এবং নগদ একশত টাকা বিতরণ করেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *