May 4, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্ট

করোনাভাইরাস থেকে মুক্তি পেতে সরকার সবকিছু করছে : সিটি মেয়র

তথ্য বিবরণী
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, করোনাভাইরাস থেকে মুক্তি পেতে সরকার সবকিছু করছে। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানগুলোকেও এগিয়ে আসতে হবে। সরকারের একার পক্ষে সবকিছু করা সম্ভব নয়। তিনি বলেন, জনগণের কল্যাণে আওয়ামী লীগ সরকার সবসময় কাজ করে যাচ্ছে। কোভিড-১৯ প্রতিরোধে সকলকে সরকারি নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি শতভাগ মেনে চলতে হবে।
মেয়র আজ মঙ্গলবার দুপুরে নগর ভবনে করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে রোটারি ক্লাব অব মেট্রোপলিটন খুলনা রোটারি অক্সিজেন ব্যাংকে অক্সিজেন সিলিন্ডার প্রদানকালে এসব কথা বলেন।
এসময় রোটারিয়ান ডাঃ সৈয়দ আবু সাঈদ, কেসিসি’র পাইকারি কাঁচা বাজার কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, রোটারিয়ান সরদার আবু তাহের, সালাহ উদ্দিন বাবু, রোমিও হোসেন পিয়াস প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, কেসিসি’র পাইকারি কাঁচা বাজার কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে এই অক্সিজেন সিলিন্ডারটি প্রদান করা হয়। এর আগে মঙ্গলবার সকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর ৩১ নম্বর ওয়ার্ডের একশত ৩৬ জন, ৩০ নম্বর ওয়ার্ডের একশত এগার, ১৮ নম্বর ওয়ার্ডের ৭১ এবং ৯ নম্বর ওয়ার্ডের ২৩ জন নিম্নআয়ের শ্রমজীবী, অসহায়, দুস্থ ও হতদরিদ্রদের মাঝে আট কেজি করে চাল ও নগদ অর্থ বিতরণ করেন।
খাদ্যসামগ্রী বিতরণকালে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মেয়র মুজিববর্ষ উপলক্ষে ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্ত্বরে গাছের চারা রোপণ করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *