May 19, 2024
করোনাখেলাধুলালেটেস্ট

করোনাভাইরাসে আক্রান্ত জাতীয় দলের কোচ জেমি ডে

মুজিববর্ষ ফিফা ফ্রেন্ডলি আন্তর্জাতিক ফুটবল সিরিজের প্রথম ম্যাচ জিতে বেশ উৎফুল্ল মেজাজেই ছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দল। মঙ্গলবার দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজটি নিজেদের করে নেয়ার প্রত্যয় জানিয়েছিলেন হেড কোচ জেমি ডে।

কিন্তু সেই ম্যাচের আগে বড়সড় দুঃসংবাদই পেল জাতীয় দল। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের প্রধান কোচ জেমি ডে। প্রথম ম্যাচের পর করানো পরীক্ষায় জেমি ডে’র শরীর করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে।

শুক্রবার নেপালকে ২-০ গোলে হারানোর পর শনিবারই জাতীয় দলের সবার করোনা পরীক্ষা করানো হয়েছিল। যার ফল এসেছে শনিবার রাতে। যেখানে জেমি ডে’র নমুনার ফলাফল আসে করোনা পজিটিভ।

আজ (রোববার) চলতি সিরিজের জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব পালন করা বাফুফে সদস্য আমের খান জাগোনিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আমের খান বলেন, ‘এতে আসলে বলার কিছু নেই। এখন পরিস্থিতিটাই এমন, যে কারও করোনা পজিটিভ হতে পারে। জেমির করোনাভাইরাসে আক্রান্ত হওয়া আমাদের জন্য দুঃখজনক বিষয়। তার দ্রুত সুস্থ্যতার সকল ব্যবস্থা এরই মধ্যে নেয়া হয়েছে।’

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার এখন ১৪ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে থাকতে হবে জেমিকে। তার বদলে মঙ্গলবারের ম্যাচটিতে দায়িত্ব পালন করবেন সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিনস।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *