April 28, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে : খুলনায় চরমোনাই পীর

খবর বিজ্ঞপ্তি
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম চরমোনাই পীর বলেছেন, দেশে এখন একদলীয় শাসন কায়েম করা হয়েছে। নাগরিক ও ভোটাধিকার পুনরুদ্ধারের জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে।
তিনি বলেন, দেশে যেভাবে সম্পদ চুরি ও লুটপাট হচ্ছে, তা অতীতের সকল রেকর্ড ভঙ্গ করছে। ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের এক জেলা সভাপতিই কেবল দুই হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এভাবে দেশের সম্পদ বিদেশে পাচার হচ্ছে। বর্তমান সরকারের আমলে সবচেয়ে বেশি বিদেশে টাকা পাচার হয়েছে।
গতকাল শনিবার বিকেলে খালিশপুর গোয়ালখালী সৈয়দ ফজলুল করীম রহ. ফাউন্ডেশন মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর ও জেলা শাখা আয়োজিত কর্মী সম্মেলন ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত হাতপাখার প্রার্থীদের তালিকা ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাতপাখার প্রার্থীদের নির্বাচিত করার আহ্বান জানান। ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ ও নগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন এবং জেলা সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ আল গালিব এর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর হাফেজ মাওঃ অধ্যক্ষ আব্দুল আউয়াল, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী, অধ্যাপক মাহবুবুর রহমান, জেলা সভাপতি অধ্যাপক মাওঃ আব্দুল্লাহ ইমরান।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুফতী মাহবুবুর রহমান, শেখ হাসান ওবায়দুল করীম, শেখ জামিল আহমেদ, মাওঃ আবু সাইদ, মাওঃ দ্বীন ইসলাম, ডাঃ কেএম আল আমিন এহসান, মাওঃ ইমরান হোসাইন, মাওঃ মাহবুবুল আলম, মাওঃ মুজিবর রহমান, মাওঃ আসাদুল্লাহ হামিদী, মোল্লা রবিউল ইসলাম তুষার, ডাঃ নাসির উদ্দিন, মাওঃ হারুন, মাওঃ আশরাফুল, মাওঃ আব্দুস সাত্তার, ফেরদাউস গাজী, মোঃ শরিফুল ইসলাম, মোঃ সাইফুল ইসলাম, মাওঃ হাফিজুর রহমান, আব্দুল্লাহ আল নোমান, এসকে নাজমুল হাসান, জিএম কিবরিয়া, হুমায়ুন কবীর, হাফেজ মোস্তাফিজুর রহমান, মোঃ ইমরান হোসেন মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে শেষে চরমোনাই পীর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে খুলনার চেয়ারম্যান ও কাউন্সিলর প্রার্থী ঘোষণা ও পরিচিতি করে দেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *