May 18, 2024
খেলাধুলা

এসএমএ রব স্মৃতি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আজ

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রেসক্লাবের আয়েজিত খুলনায় সাংবাদিকদের অংশগ্রহণে এসএমএ রব স্মৃতি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১’র ফাইনাল খেলা আজ শনিবার বিকাল ৩টায় খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এতে মুখোমুখি হবে মধুমতি চ্যালেঞ্জার্স ও শিবসা ওয়ারিয়র্স।

খেলায় প্রধান অতিথি হিসেবে মাঠে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করবেন প্রাক্তন জাতীয় ফুটবলার ও খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী। সমাপনী অনুষ্ঠানে সন্মানিত অতিথি থাকবেন খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম মোয়াজ্জেম রশিদী দোজা এবং আরাফাত গ্রæপ অব ইন্ডাস্ট্রিজ-এর পরিচালক এসএম আরিফুর রহমান মিঠু।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এসএম জাহিদ হোসেন। অনুষ্ঠান পরিচালনা করবেন খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন রানার্সআপ দুই দলকে ট্রফি ও প্রাইজমানি এবং উপস্থিত দর্শকদের মধ্যে থেকে লটারীর মাধ্যমে পুরস্কার বিতরণ করা হবে। এছাড়া টুর্নামেন্ট সফল করতে যারা অবদান রেখেছেন তাদেরকেও সন্মানিত করা হবে।

খেলায় ম্যান অব দি ম্যাচের বিশেষ পুরস্কার ও উপস্থিত দর্শকদের মধ্যে (খুলনা প্রেসক্লাবের সদস্যদের পরিবার) শুভেচ্ছা কুপনের মাধ্যমে দিন শেষে লটারীর মাধ্যমে পুরস্কার দেওয়া হবে। মহানগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ’র সৌজন্যে এ পুরস্কার প্রদান করা হবে। এছাড়া খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসানের নেতৃত্বে আট সদস্যের ডিসিপ্লিনারি কমিটি মাঠে আনন্দমুখর- সুশৃঙ্খল পরিবেশ বজায় রাখতে মাঠে থাকবেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *