May 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

এবছর বিস্তৃত পরিসরে উদযাপন করা হবে মহান বিজয় দিবস

জাতীয় পতাকা যথাযথভাবে উত্তোলন না করলে ব্যবস্থা

 

দ. প্রতিবেদক

খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার বলেছেন, গতবছর করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে বিজয় দিবস উদযাপন করা হয়েছিলো। এবছর করোনা পরিস্থিতির উন্নতি হওয়ায় স্বাস্থ্যবিধি মেনে বিস্তৃত পরিসরে উদযাপন করা হবে। বিভিন্ন ধরণের সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকলেও কোন ধরণের মেলার আয়োজন না করার সরকারি সিদ্ধান্ত রয়েছে। এসময় তিনি পতাকা বিধি মেনে যথাযথভাবে সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের অনুরোধ করে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাংলাদেশের ৫০তম মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষ্যে এক প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে যথাযথভাবে জাতীয় পতাকা উত্তোলন না করলে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া বিজয় দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসনের পাশাপাশি সিটি কর্পোরেশনের পক্ষ থেকেও মুক্তিযোদ্ধাদের পৃথকভাবে সংবর্ধনা জানানো হবে বলে উল্লেখ করা হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুপ আলী, নগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আজমুল হক, প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলমগীর কবির, বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, স্কুল-কলেজের শিক্ষক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও পেশাজীবী সংগঠনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *