May 19, 2024
আঞ্চলিক

এনইউবিটি খুলনার স্প্রিং ওরিয়েন্টশন অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা ¯িপ্রং ২০২০ সেমিস্টারের ওরিয়েন্টশন প্রোগ্রাম গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ে অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে নতুন শিক্ষার্থীদের বরন করে নেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের বিভাগীয় প্রধান প্রফেসর ড. ফিরোজ আহমেদ। সে সময় তিনি বলেন, দেশে দক্ষ জনশক্তি গঠনে এ বিশ্ববিদ্যালয় যে ভূমিকা রাখছে তা সত্যি প্রশংসনীয়।

এ সময় বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপি−নের অধ্যাপক ও এনউবিটি খুলনার ব্যবসা প্রশাসন বিভাগের উপদেষ্টা শরীফ মোহাম¥দ খান, ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক, মার্কেটিং ব্যান্ডিং এন্ড প্রমোশানাল বিভাগের প্রধান  মাসুম মুরতাজা, রেজিস্ট্রার ড. মো: শাহ আলমসহ বিভিন্ন বিভাগেরে বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র উপদেষ্টা, শিক্ষক, শিক্ষীর্থী ও কর্মকর্তাবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, এনউবিটি খুলনার ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও পরীক্ষা নিয়ন্ত্রক এস.এম মনিরুল ইসলাম। মূল অনুষ্ঠানে শেষে একই বিভাগের বর্তমান শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *