May 18, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

এতিম অসহায় ছাত্রদের মাঝে ইফতার বিতরণ করে সুখ ও প্রশান্তি খুঁজে পায় নগর ছাত্রলীগ

দ. প্রতিবেদক : অসহায় এতিম রোজাদার মাদ্রাসা ছাত্রদের মাঝে ইফতার বিতরণ করেছে খুলনা মহানগর ছাত্রলীগ। প্রতিদিন দিনের ন্যায় আজ সোমবার বিকাল সাড়ে ৪টায় নগরীর দৌলতপুর থানার দেয়ানা মোহামাদিয়া মাদ্রাসা ও এতিমখানায় রোজাদার এতিম ছাত্রদের মাঝে এ ইফতার বিতরণ করেন খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

রমজানের শুরুতে খুলনা মহানগর ছাত্রলীগের পক্ষ থেকে নগরীর বিভিন্ন এতিমখানায়, লিল্লাহি বোডিং, পথচারী ও অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করে আসছে খুলনা মহানগর ছাত্রলীগ।

খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল বলেন “এই ক্রান্তিকালে রমজান মাসে অসহায় এতিম রোজাদার ছাত্রদের পাশে দাঁড়ানোর লক্ষ্যে তাদের একটু হলেও মনের তৃপ্তির জন্য প্রতিদিন আমরা ইফতার নিয়ে তাদের নিকট পৌছাচ্ছি। এতিম অসহায় ছাত্রদের মাঝে ইফতার বিতরণ করে এবং তারা ইফতার পেয়ে তাদের যে তৃপ্তি, এটাতেই আমরা ছাত্রলীগ সুুখ ও প্রশান্তি খুঁজে পাই”।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা মেহেদী মোড়ল, আরিফ মোড়ল, ইব্রাহীম মোড়ল, মহানগর ছাত্রলীগ নেতা মাহামুদুল ইসলাম সুজন, রেজোয়ান মোড়ল, জিহাদি জিসান, পিয়াল হাসান, মামুনুর রহমান, শেখ শান্ত ইসলাম, আবু তালেব মোড়ল প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *