April 19, 2024
বিনোদন জগৎ

একঝাঁক তারকা নিয়ে বড় ক‌্যানভাসে আরিয়ান

ছোট পর্দার আলোচিত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান। এখনো নির্মাণ ক‌্যারিয়ারের এক দশক পূর্ণ হয়নি তার। কিন্তু তার নির্মিত বেশ কিছু নাটক দর্শকের মাঝে দারুণ সাড়া ফেলেছে। বিশেষ করে এই নির্মাতার ‘বড় ছেলে’ নাটকের গল্প এখনো মানুষের মুখে মুখে।

এবার ‘নেটওয়ার্কের বাইরে’ নামে একটি চলচ্চিত্র নির্মাণে হাত দিয়েছে আরিয়ান। বড় ক‌্যানভাসে একঝাঁক তারকা শিল্পীকে নিয়ে কাজটি করছেন এই নির্মাতা। ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি নতুন এই ওয়েবফিল্মের ঘোষণা দিয়েছে।

চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন—শরিফুল রাজ, নাজিফা তুষি, ইয়াশ রোহান, ফারিণ, অর্ষা, তাসনুভা তিশা, খায়রুল বাশার, জোনায়েদ বোগদাদী। তরুণ এসব শিল্পী নিয়ে এক অন্যরকম বন্ধুত্বের গল্প শোনাবেন আরিয়ান।

‘বড় ছেলে’খ‌্যাত পরিচালক মিজানুর রহমান আরিয়ান বলেন—‘একই সঙ্গে বন্ধুত্ব ও ভালোবাসার গল্প এটি। আউডোর শুটিং বেশ চ্যালেঞ্জিং ছিল। সেই পর্ব আমরা শেষ করতে পেরেছি। একটা কাজ তখনই সার্থক হয়, যখন দর্শকের ভালোবাসা পায়। চরকিতে মুক্তির পর আমরা সেই অপেক্ষায় থাকব।’

চরকি প্রযোজিত এই চলচ্চিত্রের শুটিং শুরু হয় গত ডিসেম্বরে। কক্সবাজার, সেন্টমার্টিনে চলচ্চিত্রটির বড় অংশের দৃশ‌্যধারণের কাজ শেষ হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *