May 19, 2024
জাতীয়

এই সরকারের আমলে টাকা দিয়ে চাকরি হয় না : খাদ্যমন্ত্রী

দক্ষিণাঞ্চল ডেস্ক

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, ‘বর্তমান সরকারের আমলে টাকা দিয়ে কোনও চাকরি হয় না। যোগ্যতা ও মেধায় চাকরি হয়। সরকার সোনার মানুষ দেখতে চায়। সে লক্ষ্যেই কাজ করছে।’ গতকাল বুধবার দুপুরে বদলগাছী উপজেলার বালুভরা আর বি হাইস্কুল অ্যান্ড কলেজের ১০৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মিলন মেলা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মন্ত্রী।

সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছি, জিডিপিতে গ্রোথ বেড়েছে। সরকার শিক্ষার জন্য পরিবেশ তৈরি করতে বিভিন্ন উন্নয়ন করছে। স্কুলের ভবন, শেখ রাসেল কম্পিউটার ল্যাব, মাল্টিমিডিয়া ক্লাসসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হয়েছে। নতুন প্রজন্মের কাছে আমাদের মুক্তিযুদ্ধের রক্তে রঞ্জিত লাল সবুজ পতাকাটা দিয়ে মরে যেতে চাই। সেজন্য তাদের সোনার ছেলে হিসেবে তৈরি করতে হবে।’

প্রতিষ্ঠানের সভাপতি সুকমল কর্মকারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি, ইসরাফিল আলম এমপি, পরিকল্পনা মন্ত্রণালয়ের তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ও স্কুলের পৃষ্ঠপোষক সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, বদলগাছি উপজেলা নির্বাহী অফিসার আবু তাহির প্রমুখ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *