April 24, 2024
জাতীয়

উল­াপাড়ায় বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

সিরাজগঞ্জের উল­াপাড়ায় পুলিশের সঙ্গে মাদক কারবারিদের বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন। নিহত মোস্তফা কামাল (৩৩) উল­াপাড়া পৌর এলাকার কাওয়াক গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে। শনিবার ভোরে উপজেলার ঘোষগাঁতী এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ পর চারজনকে আটক এবং ফেনসিডিল ও ইয়াবা উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন, ঘোষগাঁতি মহল­ার সজীব কুমার সাহা ওরফে গণেশ (২৪), সঞ্জয় চন্দ্র সাহা (১৯), সনি আহমেদ (৩৫) ও বেলকুচিউপজেলার ক্ষিদ্র গোপরেখী গ্রামের সেলিম রেজা (২৪)।

উল­াপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক আহম্মেদ বলেন, ঘোষগাঁতি মহল­ায় মাদক বিক্রির খবর পেয়ে শনিবার ভোরে সেখানে অভিযান চালায় পুলিশের একটি দল। অভিযান টের পেয়ে মাদক বিক্রেতারা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে মাদক বিক্রেতা মোস্তফা কামালমাটিতে লুটিয়ে পড়লে অন্য অস্ত্রধারীরা সেখান থেকে পালিয়ে যায়।

যে চারজনকে আটক করা হয়েছে, তাদের কাছে ২১ বোতল ফেন্সিডিল ও ৮০টি ইয়াবা পাওয়া গেছে বলে ওসি জানান। নিহতের লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত মোস্তফা কামালের বিরুদ্ধে ১১টি এবং আটক অন্যদের নামেও একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *