May 7, 2024
আঞ্চলিক

উপমন্ত্রীর মোংলা ও রামপালের সফরসূচি

তথ্য বিবরণী

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার ছয় দিনের সফরে গতকাল রাতে খুলনা এসেছেন। সফরসূচি অনুযায়ী উপমন্ত্রী ২৮ নভেম্বর সকাল ১০টায় রামপাল উপজেলায় সামাজিক নিরাপত্তা কর্মসূচি বিষয়ক সেমিনার ও ঋণ বিতরণ অনুষ্ঠানে, সকাল সাড়ে ১০টায় দলিত ও হরিজন শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ এবং সকাল ১১টায় ওয়ার্ল্ড ভিশনের চাইল্ড প্রটেকশন বিষয়ক অনুষ্ঠানে যোগদান করবেন।  তিনি ২৯ নভেম্বর বিকাল চারটায় মোংলায় সুন্দরবন প্যালেসের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন।

উপমন্ত্রী ৩০ নভেম্বর সকাল ১০টায় রামপাল উপজেলার দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও অর্থ বিতরণ অনুষ্ঠানে, দুপুর ১২টায় গৌরম্ভা ইউনিয়নে সামাজিক সুরক্ষা কার্ড বিতরণ অনুষ্ঠানে এবং বিকাল তিনটায় বাংলাদেশ আওয়ামী লীগ রামপাল উপজেলায় নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সংবর্ধনা অনুষ্ঠানে যোগদান করবেন।

তিনি ১ ডিসেম্বর সকাল নয়টায় রামপাল উপজেলার কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ এবং সকাল ১০টায় মোংলা বন্দর কর্তৃপক্ষের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগদান করবেন। উপমন্ত্রী ২ ডিসেম্বর সকালে ঢাকার উদ্দেশ্যে খুলনা ত্যাগ করবেন।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *