April 20, 2024
বিনোদন জগৎ

ঈদ উৎসবে চতুর্থ গান নিয়ে হাজির হচ্ছেন ফারিয়া

নায়িকা নুসরাত ফারিয়া গায়িকা হিসেবে প্রতিষ্ঠিত। এখন পর্যন্ত তার তিনটি গানচিত্র প্রকাশ পেয়েছে। এর সবগুলোই জনপ্রিয় হয়। ২০১৮ সালে ‘পটাকা’ গানের মাধ্যমে বাণিজ্যিক ঘরানার গানে আত্মপ্রকাশ করেন। এরপর ২০২০ ও ২০২১ সালে প্রকাশ পায় ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’। ভিন্ন ধাঁচের গানগুলো শ্রোতা-দর্শকের মন জয় করে।

সেই সাফল্যের ধারাবাহিকতায় চতুর্থ গান নিয়ে হাজির হচ্ছেন ফারিয়া। গানটির শিরোনাম ‘বুঝি না তো তাই’। এবারের ঈদ উৎসবে প্রকাশ পাবে গানটি। বাঁধনের কথায় গানটিতে নুসরাতের সঙ্গে কণ্ঠ দিয়েছেন এর সংগীত পরিচালক বলিউডের নামকরা র‌্যাপার মুমজি স্ট্রেঞ্জার।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘মুমজি বলিউডের র‌্যাপার-মিউজিক ডিরেক্টর। যদিও সে বাংলাদেশী বংশোদ্ভূত ইংল্যান্ডের নাগরিক। মানুষ হিসেবে সে অসাধারণ। এতো কোঅপারেটিভ মানুষ আমি কাজের দুনিয়ায় খুব কম পেয়েছি।’

এর আগে গানটি নিয়ে ফারিয়া বলেছিলেন, ‘আমার আগের তিনটি গানের মতো এটিও হবে মজার একটা গান। চিল করার জন্য, পার্টি করার জন্য এই গান। মানুষ শুনে আনন্দ পাবে। এনজয় করবে। কিছু সময়ের জন্য অনুভবে হারিয়ে যাবে।’

এরইমধ্যে শেষ হয়েছে গানটির ভিডিওচিত্রের শুটিং। এতে ফারিয়া-মুমজি অংশ নিয়েছেন টলিউডের বাবা যাদবের কোরিওগ্রাফিতে।গানচিত্রটি প্রকাশ করবে পশ্চিমবঙ্গের নামজাদা প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

অন্যদিকে ফারিয়ার বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে। সবশেষ তিনি মুক্তিযুদ্ধ ভিত্তিক ‘ফুটবল-৭১’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এটি পরিচালনা করবেন অনম বিশ্বাস।

শেয়ার করুন: