April 26, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশিক্ষাশীর্ষ সংবাদ

ঈদের ছুটি শেষে খুবি ও কুয়েট খুলছে রবিবার

দ. প্রতিবেদক
পবিত্র ঈদ-উল আযহার ছুটি শেষে আগামীকাল রবিবার থেকে খুলনা বিশ্ববিদ্যালয় ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) খুলছে। এদিন থেকে পুনরায় বিশ্ববিদ্যালয় দুটির অফিসিয়াল কার্যক্রম শুরু হবে।
খুবি’র জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান জানান, পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে গত ২৬ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্তÍ খুলনা বিশ্ববিদ্যালয় ছুটি ঘোষণা করা হয়। ছুটি শেষ হওয়ায় রবিবার থেকে অফিসিয়াল কার্যক্রম শুরু হচ্ছে।
কুয়েটের পাবলিক রিলেশনস অফিসার মনোজ কুমার মজুমদার জানান, গত ২৮ জুলাই থেকে ০৬ আগস্ট বৃহস্পতিবার পর্যন্ত পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে কুয়েট এর দাপ্তরিক কার্যক্রম বন্ধ ছিলো। পরবর্তীতে ০৭ ও ০৮ আগস্ট যথাক্রমে শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি শেষে ৯ আগস্ট রবিবার থেকে সরকার কর্তৃক প্রদত্ত স্বাস্থ্যবিধি নির্দেশিকা ও অত্র বিশ্ববিদ্যালয়ের জারীকৃত ‘স্বাস্থ্য বিধি সংক্রান্ত নির্দেশনা (সংশোধিত)’ কঠোরভাবে অনুসরণ করে বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম শুরু হবে।
তিনি আরও জানান, এছাড়া সরকারের নির্দেশনা মোতাবেক আগামী ৩১ আগস্ট পর্যন্ত শিক্ষার্থীদের শ্রেণীকক্ষে পাঠদান বন্ধ থাকবে। তবে বিশ^বিদ্যালয়ের অনলাইন শিক্ষা কার্যক্রম চালু থাকবে। শিক্ষার্থীগণ যেন নিজ নিজ বাসস্থানে অবস্থান করে তা নিশ্চিত করার জন্য অভিভাবকগণকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *