May 17, 2024
জাতীয়

ইয়াবা মামলায় ইউপি চেয়ারম্যান কারাগারে

দক্ষিণাঞ্চল ডেস্ক

ইয়াবা উদ্ধারের মামলায় ফেনীর ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল হক মানিককে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল সোমবার বিকেলে চট্টগ্রামের অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন মুরাদের আদালতে আজিজুল হক আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছিলেন। আদালত তা নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

মামলা সূত্রে জানা গেছে, গত ৬ ফেব্রæয়ারি গভীর রাতে হালিশহর থানার সবুজবাগ কালিবাড়ির মুখ থেকে রেহানা আক্তার সুমি (৩৫) নামে এক নারীকে আটক করে পুলিশ। এসময় তার কাছে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। গ্রেপ্তার আসামির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে মাদক মামলায় আজিজুল হককেও আসামি করা হয়। তার সঙ্গে মানিক চেয়ারম্যানের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে বলেও দাবি করেন ওই নারী।

এ ঘটনায় চট্টগ্রামের হালিশহর থানার এএস আই আবুল হোসেন বাদি হয়ে ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের রামপুর এলাকার মো. মোস্তফার মেয়ে রেহানা আক্তার সুমিকে প্রধান আসামি ও ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আমিন শরীফের ছেলে ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক (৪৫) ও ইকবাল হোসেনকে (৩৮) আসামি করে মাদক আইনে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা হালিশহর থানার উপপরিদর্শক শহীদ উল্লাহ বলেন, গ্রেপ্তার ওই নারী জানিয়েছেন ইয়াবাগুলো আজিজুল হকের। এ জন্য তাকে ধরতে অভিযান চালানো হয়, কিন্তু ধরা যায়নি। তিনি আদালতে আত্মসমর্পণ করেন। আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন। পরে শুনানির দিন পুলিশের পক্ষ থেকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *