May 5, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

ইসলামী আন্দোলনের দফতর ভিত্তিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগরীর উদ্যোগে এবং প্রশিক্ষণ বিভাগের ব্যবস্থাপনায় শনিবার বিকাল ৫টায় নগরীর পাওয়ার হাউজ মোড়স্থ দলীয় কার্যালয়ে নগর সভাপতি মুফতি আমানুল্লাহ’র সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ সাইফুল ইসলামের পরিচালনায় দায়িত্বশীলদের দফতর ভিত্তিক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রশিক্ষিত কর্মী বাহিনী একটি সংগঠনের লক্ষে পৌঁছাতে সাহায্য করে। ইসলামী আন্দোলন বাংলাদেশ সব সময় দক্ষ ও যোগ্য মানের দায়িত্বশীল সৃষ্টিতে বিশ্বাসী। সেই হিসেবে প্রশিক্ষিত কর্মীদের দ্বারাই আমরা চুড়ান্ত বিপ্লব করতে চাই।
প্রশিক্ষণ কর্মশালায় দফতর বিষয়ে আলোচনা করেন ও উপস্থিত ছিলেন নগর সেক্রেটারী শেখ নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা দ্বীন ইসলাম, জয়েন্ট সেক্রেটারী মুফতি ইমরান হুসাইন, প্রচার ও দাওয়াহ্ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সহ প্রচার ও দাওয়াহ্ সম্পাদক ফেরদৌস গাজী সুমন, দফতর সম্পাদক ক্বারী আব্বাস আমীন, সহ অর্থ সম্পাদক মোল্লা রবিউল ইসলাম তুষার, শিক্ষা ও সাংষ্কৃতি সম্পাদক মাওলানা শাইখুল ইসলাম বিন হাসান, মুক্তিযোদ্ধা সম্পাদক জি এম কিবরিয়া, কৃষি ও শ্রম সম্পাদক আলহাজ্ব আমজাদ হুসাইন সহ থানা শাখার নেতৃবৃন্দ।
প্রশিক্ষণ কর্মশালা শেষে হেফাজত ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ: এর রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *