April 19, 2024
জাতীয়

ইংল্যান্ড সিরিজের জন্য অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক
আজ রোববার বাংলাদেশে আসছে ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। বাংলাদেশে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলবে তারা। এই সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ। সিরিজে বাংলাদেশ যুব দলকে নেতৃত্ব দেবেন আকবর আলী। ১৫ সদস্যে স্কোয়াডের পাশাপাশি ৫ জন স্ট্যান্ডবাই ক্রিকেটারও রাখা হয়েছে।
সিরিজে একটি টি-টুয়েন্টি, তিনটি ওয়ানডে ও দুইটি চার দিনের টেস্ট ম্যাচ খেলবে দুই দল। ২৭ জানুয়ারি কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে যুব আন্তর্জাতিক টি-টুয়েন্টি ম্যাচটি।
কক্সবাজারেই ওয়ানডে তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৯ জানুয়ারি, ৩১ জানুয়ারি ও ২ ফেব্র“য়ারি। এরপর চট্টগ্রামে ৭ থেকে ১০ ফেব্র“য়ারি এবং ১৫ থেকে ১৮ ফেব্র“য়ারি দুটি চারদিনের যুব টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল : আকবর আলী (অধিনায়ক), মোহাম্মদ প্রান্তিক নওরোজ, তানজিদ হাসান, মোহাম্মদ পারভেজ হোসেন, মাহমুদুল হাসান, অমিত হাসান, শামিম হোসেন, শাহাদাত হোসেন, রাকিবুল হাসান, আশরাফুল ইসলাম সিয়াম, মোহাম্মদ রিশাদ হোসেন, রুহেল আহমেদ, মোহাম্মদ শাহীন আলম, মৃত্যুঞ্জয় চৌধুরী, তানজিম হাসান সাকিব। স্ট্যান্ডবাই : সাজিদ হাসান সিয়াম, মিনহাজুর রহমান মোহান্না, মোজাক্কির হোসেন, আসাদুল­াহিল গালিব, ফজলে রাব্বি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *