April 27, 2024
আঞ্চলিক

আহত ছাত্রলীগ নেতা রমিজের শয্যাপাশে এমপি সালাম মূর্শেদী

 

 

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত(পঙ্গু) নর্থ খুলনা ডিগ্রী কলেজ ছাত্রলীগ নেতা ও তেরখাদা উপজেলা কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং আটলিয়া নিবাসী রেজাউল ভূইয়ার পুত্র রমিজ ভূইয়াকে গতকাল শনিবার দুুপুরের দিকে ঢাকা পঙ্গু হাসপাতালে দেখতে যান খুলনা-৪ আসনের সংসদ সদস্য সালাম মূর্শেদী। তিনি  হাসপাতালে  পৌছামাত্র রমিজের মাতা ও  তার স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন।

রমিজের স্বজনদের আহাজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা ঘটে। তিনি রমিজের শারিরীক অবস্থা দেখে নিজের চোখের পানি ধরে রাখতে পারেননি। তিনিও আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি রমিজের স্বজনদের কাছে রমিজের চিকিৎসা বিষয়ে সার্বিক সহায়তা করার আশ্বাস প্রদান করেন। তিনি রমিজের শয্যাপাশে দীর্ঘক্ষণ সময় কাটান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

রমিজের উন্নত চিকিৎসা প্রদানের লক্ষ্যে তিনি নিজে উপস্থিত থেকে পঙ্গু হাসপাতাল থেকে এম্বুলেন্স যোগে রমিজকে বাংলাদেশ মর্ডানাইজ হাসপাতালে স্থানান্তর করেন। রমিজের মাতা ও তার আত্মীয় স্বজন এ সময় কাদঁতে কাদঁতে সংসদ সদস্য সালাম মূর্শেদীর নিকট  রমিজের উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার এবং তাদের বিরুদ্ধে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *