May 6, 2024
জাতীয়বিনোদন জগৎলেটেস্টশীর্ষ সংবাদ

আশির দশকের সাড়া জাগানো নায়ক সাত্তার আর নেই

দক্ষিণাঞ্চল ডেস্ক
৮০ দশকের সাড়া জাগানো নায়ক সাত্তার আর নেই। আজ মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ২০ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুর সময় সাত্তারের বয়স হয়েছিল ৭২ বছর। প্রয়াত সাত্তারের স্ত্রী কাকলী সাত্তার মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় রাজধানীর গ্রীনলাইফ মেডিকেল কলেজের আইসিইউতে নেয়ার সময় তার (সাত্তার) মৃত্যু হয়।
২০১২, ২০১৫ ও ২০১৮ সালে তিনবার ব্রেনস্টোকে আক্রান্ত হন চিত্রনায়ক সাত্তার। তারপর থেকে তিনি প্যারালাইজড হয়ে যান। পাশাপাশি একাধিক রোগ তার শরীরে ভর করে। বিশেষ করে গত দুই বছর ধরে সাত্তার বিছানায় পড়ে ছিলেন।
কাকলী সাত্তার জানান, বছর ছয়েক আগে প্রধানমন্ত্রী তাকে ৩০ লাখ টাকা অনুদান দিয়েছিলেন। সেই টাকায় চিকিৎসা ও সংসার চলতো সাত্তারের। শেষ ইচ্ছে অনুযায়ী নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় পারিবারিক গোরস্থানে নায়ক সাত্তারকে দাফন করা হবে।
শাবানা থেকে শুরু করে রোজিনা, অঞ্জু, জিনাত, কবিতা, অলিভিয়া, রানীসহ অনেক সুপার হিট নায়িকার নায়ক ছিলেন সাত্তার।
তার স্ত্রী কাকলি সাত্তার জানান, রঙ্গীন রাখাল বন্ধু, রঙ্গীন রূপবান, সাত ভাই চম্পা, আলো মতি প্রেম কুমার, মধুমালা মদন কুমার, সাগরকন্যা, শীষমহল, ঝড় তুফান, ঘরভাঙ্গা সংসার, জেলের মেয়ে রোশনীসহ ৭০-৮০ সাল জুড়ে সাত্তার ছিলেন ব্যস্ত নায়ক। তিনি ১১০ টির মতো সিনেমার কাজ করেছেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *