May 17, 2024
আঞ্চলিককরোনালেটেস্টশীর্ষ সংবাদ

আ’লীগের পক্ষ থেকে করোনার চিকিৎসা সামগ্রী পেল খুমেক হাসপাতাল

দ. প্রতিবেদক
খুলনা মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে করোনাভাইরাসের চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে। আজ রবিবার বেলা ১১টায় খুলনা প্রেস ক্লাবে মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এবং মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা চিকিৎসকদের নিরাপত্তার লক্ষ্যে এ চিকিৎসা সামগ্রী হস্তান্তর করেন।
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি অক্সিজেন কনসেনট্রেটর, পিপিই, গগলস, হ্যান্ড স্যানিটাইজার, সান প্রটেক্টর, স্যাম্পু, আয়্যুষ ক্রিম, আয়্যুষ মাউথ ওয়াস, পন্ডস পিম্পলসহ চিকিৎসা সামগ্রী খুলনা মেডিকেল কলেজ ও হাসপাতাল সহ করোনা চিকিৎসকদের জন্য মহানগর আওয়ামী লীগের কাছে প্রেরণ করেন। কেন্দ্রিয় কমিটি প্রেরিত চিকিৎসা সামগ্রী গতকাল রবিবার প্রেস ক্লাবের মাধ্যমে মহানগর আওয়ামী লীগ নেতৃবৃন্দ চিকিৎসকদের মাঝে হস্তান্তর করেন।
চিকিৎসকদের পক্ষ থেকে সামগ্রী গ্রহণ করেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সভাপতি ডা. শামছুল আহসান মাসুম, খুমেকের অধ্যক্ষ ডা. আব্দুল আহাদ, স্বাচিপের সাধারণ সম্পাদক ও খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ, হাসপাতালের পরিচালক ডা. মুন্সি রেজা সেকান্দার, খুলনা করোনা হাসপাতালের সমন্বয়ক ডা. ফরিদ উদ্দিন আহম্মেদ, স্বাচিপের প্রচার সম্পাদক ডা. জিল্লুর রহমান তরুণ।
এ সময় আরও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ সাবেক দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুল আজিজ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *