April 28, 2024
আঞ্চলিক

আ’লীগের দুর্দিনে নিবেদিত কর্মী ছিলেন আবুল হোসেন

স্মরণ সভায় নেতৃবৃন্দ

 

খবর বিজ্ঞপ্তি

২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আবুল হোসেন এর ১ম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভা ও দোয়া মাহফিলে তালুকদার আব্দুল খালেক বলেন ‘৭৫ পরবর্তী আওয়ামী লীগের দুর্দিনে নিবেদিত কর্মী ছিলেন আবুল হোসেন।

তার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি আরও বলেন, আবুল হোসেনদের ত্যাগ ও পরিশ্রম ফসল হলো আওয়ামী লীগের আজকের এই সুদিন। অতএব আবুল হোসেন এর মত ত্যাগী নেতা কর্মীদের আমাদের ভুলে গেলে চলবে না, তাদের ত্যাগ কে ধারণ করে বর্তমান আওয়ামী লীগ নেতাকর্মীদের পথ চলতে হবে।’

গতকাল বাদ মাগরিব কাস্টমঘাটস্থ ২২নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক ও মহানগর আওয়ামী লীগ নেতা মাহাবুবুল আলম বাবলু মোল্লার সভাপতিত্বে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় আলোচনা করেন ও উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ নেতা এমডিএ বাবুল রানা, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মোঃ মফিদুল ইসলাম টুটুল, এ্যাড মোঃ সাইফুল ইসলাম, কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলাম, কাউন্সিলর আবুল কালাম আজাদ বিকু, তালুকদার আব্দুল জলিল, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, এইচ.এম তৌহিদ, চেয়ারম্যান এসহাক সরদার, রফিকুল ইসলাম স্বপন, ইয়াকুব আলী খান পলাশ, ওহিদুল ইসলাম পলাশ, নজরুল ইসলাম, আফজাল হোসেন পিয়াস, নূরে আলম, হাবিবুর রহমান, মোঃ তাজুল ইসলাম, সরদার তন্ময়, দুলাল মল্লিক প্রমুখ। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন বায়তুন নূর জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মোঃ গুলজার হোসেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *