April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

আ’লীগের একজন নিবেদিত প্রাণ ও একনিষ্ট কর্মী ছিলেন দুলু

নগর যুবলীগের স্মরণ সভায় নেতৃবৃন্দ

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা, ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে অকুতভয় সৈনিক সদ্যপ্রয়াত নজরুল ইসলাম দুলু’র রুহের মাগফিরাত কামনা করে স্মরণ সভা ও দোয়া মাহফিল করেছে খুলনা মহানগর যুবলীগ। শনিবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। স্মরণ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।
স্মরণ সভায় নেতৃবৃন্দ বলেন, ‘নজরুল ইসলাম দুলু ছিলেন দলের একজন নিবেদিত প্রাণ ও একনিষ্ট কর্মী, সে ক্ষমতার কাছাকাছি থেকেও কখনো ক্ষমতাকে অপব্যবহার করেনি। সে সর্বদা নিলোর্ভ ও নিরাহংকারী থাকতে পছন্দ করতেন। সব বয়সের মানুষের সাথে সে মিলে মিশে হাসিখুশি থাকতো। ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে তার ও তার পরিবারের ভূমিকা ছিলো অগ্রগণ্য। তৎকালীন সময়ের বিডিআর তার উপরে শারীরিক নির্যাতন করেন এবং মারাত্মকভাবে সে আহত হন। নেতৃবৃন্দ আরও বলেন, তার মত ত্যাগী কর্মী দলের জন্য প্রয়োজন ছিলো কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস তাকে অকালে আমাদের হারাতে হলো। মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুক সেই কামনা করি আমরা।’
নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এর পরিচালনায় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, জামাল উদ্দীন বাচ্চু, শেখ মোঃ ফারুক হোসেন, মুন্সি মাহাবুব আলম সোহাগ, শামসুজ্জামান মিয়া স্বপন, শেখ মোঃ ফারুখ হোসেন হিটলু, শেখ মোঃ জাহাঙ্গীর আলম, হাফেজ মোঃ শামীম, চ.ম মুজিবুর রহমান, মহানগর ও জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল ও ইমরান হোসেন, মহানগর যুবলীগ নেতা এসএম হাফিজুর রহমান হাফিজ, আমির হোসেন, মোর্শেদ আহমেদ রিপন, ইলিয়াস উদ্দীন ইলু, ইমতিয়াজ উদ্দীন বুলু, রোজী ইসলাম নদী, মোঃ কামরুল ইসলাম, মোঃ আব্দুল কাদের শেখ, শেখ মোঃ আলী, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, ইব্রাহীম মার্শাল, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, মেহেদী হাসান মোড়ল, কেএম শাহীন, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম রাশেদ, রাশেদুজ্জামান রিপন, অলিউর রহমান রাজু, আব্দুল্লাহ আল মামুন মিলন, আব্দুল মালেক, আরিফুর রহমান আরিফ, রবিউল ইসলাম লিটন, শওকাত হাসান, কাঞ্চন শিকদার, জামাল হোসেন, মাসুম আহমেদ ডলার, হাসান শেখ, মুক্তা সরদার, বাদল সিপাহী, নূরে হেলাল, তাজদীক উর রহমান সিদ্দিকী জয়, মোস্তাফিজুর রহমান, ইকবাল হোসেন, জামিল আহমেদ সোহাগ, মহিদুল ইসলাম শান্ত, জিহাদুর রহমান জিহাদ, ইমতিয়াজ রিপন, লাবু আহমেদ, সাবেক ছাত্রনেতা বাচ্চু মোড়ল, মশিউর রহমান, বিপুল মজুমদার, বিপ্লব ধর তত্ত্বী, নগর ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, মাসুদ হোসেন সোহান, জব্বার আলী হীরা, জহির আব্বাস, সোহান হোসেন শাওন, মাহামুদুর রহমান রাজেস, তরিকুল ইসলাম তুফান, হিরন হাওলাদার, এমএ হোসেন সবুজ, নিশাত ফেরদৌস অনি, রুমান আহমেদ প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *