April 25, 2024
বিনোদন জগৎ

আলাউদ্দিন আলী লাইফ সাপোর্টে

দক্ষিণাঞ্চল ডেস্ক
গুরুতর অসুস্থ সুরকার, সংগীত পরিচালক আলাউদ্দিন আলীকে হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার মেয়ে সংগীতশিল্পী আলিফ আলাউদ্দিন জানান, তার বাবা গত মঙ্গলবার থেকে মহাখালীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে। হাসপাতালে ডা. দেলোয়ার হোসেন ও জাকির হোসেন সরকারের তত্ত¡াবধানে আলাউদ্দিন আলীর চিকিৎসা চলছে।
আলিফ আলাউদ্দিন বলেন, সকালে কার্ডিয়াক অ্যারেস্টের পর তাৎক্ষণিকভাবে বাবাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। উনার প্রেশার ফল করেছিল। রক্তে কার্বন ডাই অক্সাইডের পরিমাণ বেড়ে গিয়েছিল। উনার ফুসফুসে প্রবলেম, ব্লাড ইনফেকশান ও নিউমোনিয়া আছে। সে কারণেই এ প্রবলেম হয়েছে বলে চিৎিসকরা মনে করছেন। ৬৭ বছর বয়সী আলাউদ্দিন আলী দীর্ঘদিন ধরে অসুস্থ বলে তার মেয়ে জানিয়েছেন।
আটবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর জন্ম ১৯৫২ সালের ২৪ ডিসেম্বর মুন্সীগঞ্জে। প্রায় তিন শতাধিক চলচ্চিত্রের গানে সুর দিয়েছেন তিনি। আলাউদ্দিন আলীর সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তার মেয়ে। বাবার অসুস্থতা ঘিরে যেন কোনো ধরনের গুজব ছড়ানো না হয় সে অনুরোধও রেখেছেন আলিফ আলাউদ্দিন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *