April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তার পিতার রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

খবর বিজ্ঞপ্তি
বেসরকারী টেলিভিশন আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের পিতা মরহুম সৈয়দ মতিউর রহমান এর রুহের মাগফেরাত কামনা করে খালিশপুরে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার খালিশপুরস্থ খাদেমুল ইসলাম কুরআনিয়া মাদ্রাসা ও শামসুল হক (রঃ) এতিম খানা লিল্লাহ বোর্ডিংয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আরটিভি খুলনা অফিস দোায়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা। বিশেষ অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব মো আশরাফুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আলহাজ্ব মুন্সি মাহাবুব আলম সোহাগ, সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খালিশপুর থানা আওয়ামী লীগের সভাপতি একেএম সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক আলহাজ্ব মনিরুল ইসলাম বাশার, আওয়ামী লীগ নেতা আঃ সাত্তার লিটন, শ্রমিক নেতা মুরাদ হোসেন, এশিয়ান টিভির বিভাগীয় প্রধান বাবুল আকতার, গাজী টিভির বিভাগীয় প্রধান শেখ লিয়াকত হোসেন, আরটিভির প্রতিনিধি এস এম মনিরুজ্জামান, এটিএন বাংলার আবু সাঈদ, যুবলীগ নেতা নূর এ হেলাল, মুরাদ হোসেন রিপন, শাহরিয়া বাবু ও আব্দুল আজিজ। পরে এতিম ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ করা হয়।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *