April 25, 2024
জাতীয়লেটেস্ট

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন হেফাজতে ভর করছে

নিজেরা আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন হেফাজতের ওপর ভর করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিএনপির এখন রাজনৈতিক আইসোলেশন দরকার বলেও মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, করোনা মহামারির এ সময়ে বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে সরকার হটানোর নামে ধান ভানতে শিবের গীত গাইছে। আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যখন অসহায়, কর্মহীন, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়াচ্ছে এবং স্বাস্থ্যবিধি মানতে জনগণকে সতর্ক করছে, তখন বিএনপি তাদের উগ্র সাম্প্রদায়িক মিত্রদের নিয়ে দেশে নৈরাজ্য তৈরির অপপ্রয়াস চালাচ্ছে ও দেশের সম্পদ জ্বালিয়ে দিচ্ছে। এদেশে অগ্নিসন্ত্রাসের জনক বিএনপি। আর এ সন্ত্রাসের আগুনে এক সময় নিজেদের ঘরও পুড়বে।

তিনি বলেন, নিজেরা আন্দোলনে ব্যর্থ হয়ে এখন হেফাজতের ওপর ভর করছে। বিএনপির অপরাজনীতি বুমেরাং হতে বাধ্য।

করোনা নিয়ে বিএনপি নির্মম ও নির্লজ্জ রাজনীতি করছে, তারা একবার বলে লকডাউন দিতে হবে, আবার বলে লকডাউন দিলে মানুষ খাবে কী? বিএনপির এমন দ্বিমুখী নীতি এবং করোনা নিয়ে অপরাজনীতি মানুষকে বিভ্রান্ত করছে। আর এজন্যই ক্ষেত্র বিশেষে সংক্রমণের মাত্রা বাড়িয়ে যাচ্ছে, যোগ করেন তিনি।

তিনি বলেন, সরকারকে সরাতে বিএনপি ছাত্র ও শ্রমিকদের ঐক্যের কথা বলছে, কিন্তু তারা ছাত্র-শ্রমিকদের কোনো সাড়া পাচ্ছে না এবং জনগণেরও কোনো আস্থা পাচ্ছে না।

করোনা মোকাবিলায় সরকার সমন্বিতভাবে কাজ করছে প্রকারান্তরে বিএনপির বক্তব্য তাদের লেজে-গোবরে দশাই প্রমাণ করে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণ মনে করে বিএনপির মনোজগতে ভাইরাসের নেতিবাচক প্রভাব বাসা বেঁধেছে। বিএনপি করোনার চেয়েও ভয়াবহ ভাইরাসে আক্রান্ত, যার লক্ষণ নেতিবাচকতা, মিথ্যাচার, ষড়যন্ত্র আর আগুনসন্ত্রাস। বিএনপির এখন রাজনৈতিক আইসোলেশন দরকার বলে মনে করেন জনগণ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *