May 7, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

আধুনিকায়ন ও উন্নত খুলনা গড়তে সমন্বিতভাবে পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে : সেখ জুয়েল

১ কোটি ৫২ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ

খবর বিজ্ঞপ্তি
খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল বলেছেন, খুলনাকে আধুনিকায়ন ও উন্নত নগরীতে পরিণত করতে এবং মানুষের চিকিৎসা সেবার মানোন্নয়নসহ সব সেক্টরের উন্নয়নে সকল দপ্তরের সাথে সমন্বিতভাবে পরিকল্পনা গ্রহন করে তার বাস্তবায়ন করা হচ্ছে। ইতোমধ্যেই খুলনায় শেখ হাসিনা মেডিকেল বিশ^বিদ্যালয় স্থাপন, ১৬ তলা বিশিষ্ট ক্যান্সার হাসপাতাল নির্মাণ, জয় বাংলার মোড়ে খুলনা বিভাগীয় শিশু হাসপাতাল নির্মাণ, খুলনাঞ্চলে একাধিক অর্থনৈতিক জোন তৈরী করা, মহানগরীর রাস্তা ও ড্রেনেজ ব্যাবস্থা এবং পয়ঃ ও পানি নিষ্কাশন ব্যবস্থার ব্যাপক উন্নয়ন কাজ এগিয়ে যাচ্ছে। এছাড়া সদ্য জন্মগ্রহণকারী শিশুদের সু-স্বাস্থের কথা চিন্তা করে প্রদান করা হচ্ছে প্রসুতি মায়েদের ভাতা।
তিনি বৃহস্পতিবার মহানগরীর ১২৮টি প্রতিষ্ঠান (মসজিদ, মাদ্রাসা, মন্দির, গীর্জা প্রেসক্লাব ও অন্যান্য প্রতিষ্ঠান) সহ ২৫ জন অসহায় মানুষের চিকিৎসার অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে জুম অ্যাপে যুক্ত থেকে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
২০২০-২১ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় ১ম পর্যায় গৃহীত প্রকল্পের অনূকুলে বরাদ্দকৃত নগদ অর্থের চেক ঐচ্ছিক তহবিলের চেক এবং জেলা পরিষদ কর্তৃক এডিপি বরাদ্দের বিপরীতে প্রস্তাবিত প্রকল্পের চেক বিতরণ করা হয়।
তিনি খুলনাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি ও আমার পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত ছিলাম আপনারা আমাদের জন্য বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও বিভিন্ন প্রতিষ্ঠানে দোয়া করেছেন। আপনাদের দোয়ার বরকতে মহান আল্লাহপাক আমাদের সুস্থতা দান করেছেন।
জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেনের সভাপতিত্বে ড. সাঈদুর রহমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জান আসাদ, প্রশাসনিক কর্মকর্তা এস এম মাহবুবুর রহমান, খুলনা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম, মো: সোহেল হাসান, কামরুন্নাহারসহ নেতৃবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *