April 19, 2024
ফিচারবিজ্ঞপ্তিলাইফস্টাইল

 আগামী পহেলা আগস্ট থেকে চালু হতে যাচ্ছে ক্র্যাফটিশিয়ান

খবর বিজ্ঞপ্তি

ক্র্যাফটিশিয়ান টীম আগামী পহেলা আগস্ট,২০২০ তারিখে তাদের প্রথম সেবাপণ্য নিয়ে ওয়েবপেইজটির যাত্রা শুরু করতে যাচ্ছে।

“Craftitian.com” একটি অনলাইন সেবা যা আপনার দরজায় শিল্পসুলভ রুচিসম্পন্ন পণ্য পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের উদ্দেশ্য আপনাদের মন্ত্রমুগ্ধকর শিল্প প্রদান করা যা আমরা আমাদের ব্যক্তিগত অনুপ্রেরণা, কল্পনা; সৌন্দর্যের প্রতি আকর্ষণ থেকে তৈরী করে থাকি।

ক্র্যাফটিশিয়ান তিনটি শ্রেণিতে বিভক্ত কিছু পেন্সিল স্কেচ নিয়ে আসছে যা আপনাদের চাহিদার ভিত্তিতে চিত্রিত হয়ে আপনাদের দরজায় পৌঁছে যাবে। ক্লাসিক পেন্সিল স্কেচ,কন্সেপ্ট পেন্সিল স্কেচ এবং কন্টেক্সট পেন্সিল স্কেচ এই তিনটি দুটি ভিন্ন আকারে চিত্রিত হতে পারে।

আমাদের কাস্টম-মেড পণ্য আপনাদের এমন সেবা দিতে প্রস্তুত যা শুধু একটি ওয়েবসাইট থেকে কেনা পণ্য নয়, বরং একজন মানুষের অনুভূতিকে তুলে ধরে।পরিমাণের তুলনায় গুণগত মানকে প্রাধান্য দেয়াই আমাদের সহজতম উদ্দেশ্য।

সেবার মাধ্যমে ক্রেতাদের শিল্পের সাথে সম্পর্কিত করা আমাদের ক্র্যাফটিশিয়ান টীমের স্বপ্ন। আমাদের মূল উদ্দেশ্য এমন কিছু করা যা আপনার জীবনের যথাযথ সময়ে আনন্দের কিছু অনুভূতি এনে দেয়। ক্র্যাফটিশিয়ান এমন কোনো সাইট নয় যা কোনো সমস্যার মুখোমুখী হলে অন্যান্য লক্ষ্যহীন বিক্রেতাদের মতো আপনাদের মিথ্যা আশা দেয়।যখন কোনো অর্ডার গ্রহণ করা হয় তখন তা আপনার মনমতো করে চিত্রিত করা আমাদের দায়িত্ব।

Craftitian.comএকটি কাস্টমমেড আর্ট নির্ভর অনলাইন সার্ভিস

যেহেতু এটি এমন একটি পোর্টাল যা ব্যক্তিগত চাহিদার ভিত্তিতে শিল্পপণ্য প্রদান করে তাই শ্রেণিভিত্তিকভাবে পণ্য হাতে পাওয়া কিছুটা সময়সাপেক্ষ। আমাদের সেবা প্রদানের সময়সীমা ১৫ থেকে ৩০ দিন। আমাদের বিশ্বাস আমাদের প্রতিটি পণ্য প্রতিটি ক্ষেত্রে আপনাদের চমকিত করবে। ক্র্যাফটিশিয়ান পুরো দেশ জুড়েই স্বল্পমূল্যের বিনিময়ে হোম-ডেলিভারী দেবে।

 

আমাদের বিভিন্ন আপডেট এবং অফার এর জন্য https://craftitian.com/ সাইটটিতে নিয়মিত ভিজিট করুন।

যোগাযোগের ঠিকানাঃ

 

https://craftitian.com/

craftitian99@gmail.com

info@craftitian.com

52, West Bania Khamar Cross Road, Khulna

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *