May 4, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

আগামী একমাসের মধ্যে শিপইয়ার্ড সড়কের কাজ দৃশ্যমান করতে হবে : খুলনা আ’লীগ

খবর বিজ্ঞপ্তি
খুলনার মানুষের যাতায়াত ও যোগাযোগ ব্যবস্থাকে সহজ ও উন্নত করণের লক্ষ্যে প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা শিপইয়ার্ড বাইপাস সড়কে তৃতীয় বারের মত অতিরিক্ত অর্থ বরাদ্দ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন খুলনা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সংসদ সদস্য।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের (কেডিএ) গাফলতিতে দীর্ঘদিন যাবৎ ধীরগতিতে শিপইয়ার্ড বাইপাসের কাজ হয়নি। নির্দিষ্ট সময়ে কাজ শেষ না করায় তিনদফা অর্থ বরাদ্দ করতে হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুলনার মানুষের প্রতি সহানুভূতিশীল ও আন্তরিক বলেই তৃতীয় বারের মত এই অর্থ বরাদ্দ দিয়েছেন। অথচ খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তাদের সে বিষয়ে কোনও গুরুত্ব কাজ করছে না।
নেতৃবৃন্দ খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, কোন অজুহাত খুলনার মানুষ শুনতে চায়না, খুলনার মানুষ চায় সঠিক কাজ। এতদিন গড়িমসি করে নানান তালবাহানা করা হয়েছে, এবার রাষ্ট্রের টাকা যথাসময়ে যথাযথভাবে খরচ করতে হবে। আর সেটি আগামী একমাসের মধ্যে শিপইয়ার্ড বাইপাস সড়কের কাজ দৃশ্যমান না হলে খুলনার মানুষকে সাথে নিয়ে এর উপযুক্ত জবাব দেয়া হবে।
বিবৃতিদাতারা হলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহ্ উদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, জাতীয় সংসদের হুইপ পঞ্চানন বিশ্বাস এমপি, নারায়ণ চন্দ্র চন্দ এমডি, আকতারুজ্জামান বাবু এমপি, আব্দুস সালাম মুর্শিদী এমপি।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *