April 28, 2024
আঞ্চলিক

আওয়ামী লীগ একটি আদর্শিক রাজনৈতিক দল : এমপি বাবু

 

 

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মহান ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা পরবর্তী গণতান্ত্রীক আন্দোলনে নিহত সকলের প্রতি শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, আওয়ামী লীগ একটি আদর্শীক রাজনৈতিক দল। দলের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের কল্যাণের জন্য নিজের আরাম আয়েশকে উপেক্ষা করে নিরলসভাবে কাজ করে চলেছেন। প্রধানমন্ত্রী যে ভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন অতিদ্রæত বাংলাদেশ উন্নত দেশ হিসাবে পরিচিতি লাভ করবে।

তিনি শনিবার বিকালে পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাবেক উপজেলা চেয়ারম্যান রশীদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য এ্যাডঃ সোহরাব আলী সানা, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার মাহাবুবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না, মেয়র সেলিম জাহাঙ্গীর, ওসি এমদাদুল হক শেখ, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, আব্দুল মান্নান গাজী, আওয়ামী লীগনেতা আব্দুর রাজ্জাক মলঙ্গী, আনোরার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, কওছার আলী জোয়াদ্দার, কেএম আরিফুজ্জামান তুহিন, সাবেক চেয়ারম্যান মুনছুর আলী গাজী, কাজল কান্তি বিশ্বাস, এসএমএ মাজেদ, জিএম ইকরামুল ইসলাম, আনন্দ মোহন বিশ্বাস, আরশাদ আলী বিশ্বাস, প্রভাষক ময়নুল ইসলাম, জেলা যুবলীগনেতা জসিম উদ্দীন বাবু, শামীম আহসান, শেখ আনিছুর রহমান মুক্ত, পূজা পরিষদের সভাপতি সমীরণ সাধু, মাসুমা বেগম ও ময়না খাতুন। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, মাওঃ রইসুল ইসলাম।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *