May 2, 2024
খেলাধুলা

আইপিএলে আবারও করোনার থাবা, এবার আক্রান্ত মেডিক্যাল অফিসার

যার দায়িত্ব ছিল করোনা নিয়ন্ত্রণে কাজ করা, তিনিই শেষ পর্যন্ত আক্রান্ত হলেন করোনাভাইরাসে। সে সঙ্গে করোনার থাবায় আরও একবার কেঁপে উঠলো আরব আমিরাতে নির্বাসিত আইপিএল।

এবার করোনায় আক্রান্ত হলেন খোদ ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক মেডিক্যাল অফিসার। এমনটাই দাবি করছে সংবাদসংস্থা এএনআই। বিসিসিআই সূত্রে জানা গেছে, বিসিসিআইয়ের এক সিনিয়র কর্মকর্তা করোনার কবলে পড়েছেন। যদিও তার শরীরে করোনার কোনও উপসর্গ নেই। আপাতত তাকে আইসোলেশনে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট আইপিএলের অন্যতম ফ্রাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস শিবিরে বিনা মেঘে বজ্রপাতের মতোই একটি খবর সামনে চলে আসে। জানা যায়, সিএসকে’র খেলোয়াড় এবং কর্মকর্তা মিলিয়ে প্রায় ১৩ জন করোনা আক্রান্ত হয়ে পড়েছেন।

ভারতীয় জাতীয় দলের পেসার দিপক চাহার এবং ঋতুরাজ গায়কোয়াড় করোনা সংক্রমিত হন। এই দুই ক্রিকেটারসহ চেন্নাই শিবিরে মোট ১৩ জন করোনা আক্রান্ত হন। আক্রান্তদের কারও শরীরেই উপসর্গ ছিল না।

এরপর মঙ্গলবার আবারও রুটিন করোনা পরীক্ষা হয় আইপিএলের সঙ্গে যুক্ত প্রতিটি সদস্যের। তাতে চেন্নাইয়ের ওই ১৩ জন বাদে বাকি সব ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের রিপোর্ট নেগেটিভ আসে।

কিন্তু বিসিসিআইয়ের একজন সিনিয়র মেডিক্যাল অফিসারের রিপোর্ট পজিটিভ আসে। বিসিসিআইয়ের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘হ্যাঁ, সত্যিই বোর্ডের এক মেডিক্যাল অফিসারের করোনা হয়েছে। তবে চিন্তার কোনো কারণ নেই। ওই কর্মকর্তা উপসর্গহীন। তাকে আইসোলেশনে রাখা আছে। এখন পুরোপুরি সুস্থ আছেন। আশা করি পরের রাউন্ডের পরীক্ষায় তার রিপোর্টও নেগেটিভ আসবে।’

শুধু আইপিএলে নয়। বেঙ্গালুরুতে ক্রিকেটারদের রিহ্যাব সেন্টার তথা প্রশিক্ষণ কেন্দ্র ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতেও থাবা বসিয়েছে করোনাভাইরাস। এনসিএর দুই কর্মকর্তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। তবে, তারাও উপসর্গহীন এবং সুস্থ রয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *