April 26, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

আঃ সোবহান ছিলেন দলের একজন পরীক্ষিত ও নিবেদিত সংগঠক

নগর শ্রমিক লীগের স্মরণ সভায় নেতৃবৃন্দ

খবর বিজ্ঞপ্তি
খুলনা মহানগর শ্রমিক লীগের সাবেক সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মোঃ আব্দুস সোবহান এর ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নগর শ্রমিক লীগের উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবাদ বাদ আসর দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ স্মরণ সভায় সভাপতিত্ব করেন নগর শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতালেব মিয়া। সাধারণ সম্পাদক রণজিত কুমার ঘোষের পরিচালনায় অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগ নেতা বাবু শ্যামল সিংহ রায়, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।
স্মরণ সভায় নেতৃবৃন্দ বলেন, মরহুম শ্রমিক নেতা আব্দুস সোবহান ছিলেন দলের একজন পরীক্ষিত ও নিবেদিত সংগঠক। দলের দুর্দিনে তিনি শ্রমিকদের একত্রিত করে সংগঠিত করে গেছেন এবং তার সবসময় চিন্তা চেতনা ছিলো শ্রমিকদের ঘিরে। কখনো তিনি ক্ষমতা ও অর্থের পিছনে ছুটেননি।
স্মরণ সভা শেষে দোয়া পরিচালনা করেন মোঃ আব্দুর রহিম খান। স্মরণ সভা ও দোয়া মাহফিলে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন নগর শ্রমিক নেতা মল্লিক নওশের আলী, মোল্লা আজাদ আলী, কিংকর সাহা, শরীফ মোর্ত্তজা আলী, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জামাল হোসেন, মোঃ আকতার হোসেন, মোঃ শরিফুল ইসলাম, মোঃ নূর ইসলাম, মোঃ হুমায়ুন কবির হিমু, মোঃ শাহাজাহান মল্লিক, মোঃ সেলিম ফরাজী, মোঃ ফারুখ খা, মোঃ রফিকুল ইসলাম, মোঃ লাভলু পাটোয়ারী, এ এইচ রাজু ইসলাম, মশিউর রহমান মিলন প্রমুখ।
স্মরণ সভা ও দোয়া মাহফিলে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক এবং যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবির পরিচালক শেখ সোহেল ও তার সহধর্মিনীর আশু সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *