May 20, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

অসহায় পরিবারের পাশে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রানা

দ. প্রতিবেদক
করোনাভাইরাসে কারনে শ্রমজীবীদের কর্মসংস্থান বন্ধ থাকায় বিপাকে পড়েছে অসহায়, শ্রমিক শ্রেণী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মতে যে যার স্থান থেকে করোনাভাইরাসের কারণে লকডাউন থাকায় অসহায়, মধ্যবিত্ত, শ্রমজীবী মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। সমাজের সকল পর্যায়ের নেতাকর্মী বিত্তবান ব্যক্তিদের । প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় ভাবে নির্দেশনা মতে জেলার পর্যায়ে ছাত্র নেতাকর্মী কাজ করে যাচ্ছে।
খুলনা জেলা ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ মধ্যবিত্ত থেকে শুরু করে দিনমজুর এমন পরিবারে পাশে দাঁড়িয়েছেন। করোনাভাইরাসে কারনে শ্রমজীবীদের কর্মসংস্থান বন্ধ থাকায় বিপাকে পড়েছে অসহায় মধ্যবিত্ত থেকে দিনমজুর পরিবারগুলো। অসহায় মানুষের সাহায্যে বিভিন্ন জেলায় ছাত্রলীগের নেতৃবৃন্দ নিজ নিজ উদ্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আমিরুল মোমেনিন রানা তার নিজ উদ্যোগে তার নিজ এলাকার অসহায় হয়ে পড়া মধ্যবিত্ত থেকে দিনমজুর পরিবারগুলোর মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেন।
এ বিষয়ে ছাত্রলীগ নেতা মোঃ আমিরুল মোমেনিন রানা বলেন, সামনের দিনগুলোতে পর্যায় ক্রমে তার নিজ উদ্যোগে খাদ্য দ্রব্য বিতরণ অব্যাহত থাকবে। এসময় তিনি দেশের এই ক্লান্তিলগ্নে তার এলাকার সকল মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। এছাড়াও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মানুষদের ঘরে থাকার কথা বলেন। সামাজিক দূরত্বে থাকতে বুঝায় । প্রয়োজন ছাড়া ঘর থেকে না বের হতে অনুরোধ করেন । বার বার সাবান দিয়ে ভালো করে হাত ধুতে বলেন। বিভিন্ন ভাবে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিতে কাজ করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *