April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

অভয়নগরে শ্বশুরবাড়িতে প্রবাসী জামাইয়ের রহস্যজনক মৃত্যু

বিশেষ প্রতিনিধি, অভয়নগর
যশোরের অভয়নগর উপজেলার শংকরপাশায় শ্বশুর বাড়ি বেড়াতে এসে শরিফুল ইসলাম (৩৮) নামে প্রবাসী জামাইয়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। লাশ ফেলে পালিয়েছেন শ্বশুর-শাশুড়িসহ পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ সোমবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। উপজেলার শংকরপাশা গ্রামের শাহিনপাড়া নামক স্থানে সোমবার ভোর রাতে এ ঘটনাটি ঘটে।
এলাকাবাসী জানান, শংকরপাশা এলাকার আবুল হোসেন হোসনার মেয়ে শিল্পী বেগমকে বিয়ে দেয়া হয় শার্শা উপজেলার নাভারণ সামটা জামতলা গ্রামের হানিফ মোড়লের ছেলে মালয়েশিয়া প্রবাসী শরিফুল ইসলামে সাথে। ঈদের পরদিন শ্বশুর বাড়িতে বেড়াতে এসে শ্বশুরবাড়িতে থাকাকালিন সময়ে তার মৃত্যু ঘটে।
প্রবাসী জামাইয়ের স্ত্রী শিল্পী বেগম দাবি করেন, রোববার গভীর রাতে তার স্বামী গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলে আত্মহত্যা করেছে।
অপরদিকে নিহতর ভাগ্নে মেহেদি হাসান বলেন, রোববার সন্ধ্যা আমার মামার সাথে আমার কথা হয়েছে। মামা নিহত শরিফুল একটি ইজিবাইক কিনবেন বলে আমার কাছ থেকে ৫০ হাজার টাকা ধার চেয়েছিলেন। আমার মামা আত্মহত্যা করতে পারেনা। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। আমি এ হত্যার বিচার চাই। সোমবার সকালে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে।
এ ব্যাপারে অভয়নগর থানার ওসি একেএম শামীম হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃত্য ব্যক্তির লাশ উদ্ধার করে যশোর হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *