May 19, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

অভয়নগরে বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ তিনজনের মৃত্যু, আহত ৪

বিশেষ প্রতিনিধি, অভয়নগর
যশোরের অভয়নগর উপজেলার শিল্প ও বানিজ্য শহর নওয়াপাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইকের চালকসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু ও ৪ জন আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলার নওয়াপাড়া ভাঙ্গাগেট যশোর-খুলনা মহাসড়কে রহমত ওয়ে ব্রিজের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন উপজেলার আমডাঙ্গা গ্রামের ছফের মোড়লের ছেলে ইজিবাইক চালক শহিদ মোড়ল (৪০) ও চাপাইনবাবগঞ্জের বাসিন্দা অজ্ঞাত (২০) ও একই এলাকার বাবু (৪০)। আহতরা হলেন একই জেলার রহিদুল (৪৫) রমজান (৪৫) আলি (৩০) আলিম (৩৫)। এরা সকলেই নওয়াপাড়ায় ঘাট শ্রমিক ছিলেন।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও এলাকাবাসি ছুটে এসে দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসে। এ সময় কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। চারজনকে আশংকাজনক অবস্থায় প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং আহত আলির আঘাত গুরুতর না হওয়ায় প্রথমিক চিকিৎসা নিয়ে বাড়ী চলে যায়। নিহত আহতরা সকলেই ইজিবাইক যাত্রী ছিলেন। দুর্ঘটনার পরে যশোর-খুলনা মহাসড়কে প্রায় ঘন্টাব্যাপী যানবহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশ ও ফায়ার সাভির্স-এর কর্মীরা স্থানীয়দের সহযোগীতায় মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
এলাকাবাসি ও হাইওয়ে থানা সূত্রে জানা যায়, যশোর-খুলনা মহাসড়ক যশোরগামী একটি যাত্রীবাহী বাস রূপসা পরিবহন (খুলনা মেট্রো ব-১১-১৬৩) নিয়ন্ত্রণ হাড়িয়ে রাস্তার ডান দিকে চলে যায়। এসময় বিপরীত থেকে আসা নওয়াপড়াগামী একটি যাত্রীবাহী ইজিবাইকে ড্রাইভারসহ ৬ জন যাত্রী ছিলেন। নিয়ন্ত্রণ হারানো বাসটি ইজিবাইকটিকে ধাক্কা দিয়ে ১০/১৫ হাত দূরে নিয়ে যায়। এতে ইজিবাইকের সকলেই গুরুতরভাবে আহত হলে স্থানীয় ও ফায়ার সার্ভিস কর্মিদের সহয়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠানো হয়।
হাসপাতালের কর্মরত চিকিৎসক ডাক্তার ফারিয়া রহমান জানান, আহত রোগীদের মধ্যে জাহিদ মোড়ল ও অজ্ঞাত একজনের মৃত্যু হয়েছে। অপর ৪ জনের আবস্থার অবনতি হলে আশংকাজনক আবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
মেডিকেল কলেজ সূত্রে জানা গেছে, বাবু নামের একজন আহত রোগী মারা যায় এবং অপর তিনজন চিকিৎসাধীন আছেন। তাদের আবস্থাও আশংকাজনক।
টাউন ইন্সপেক্টার (টি আই) মাহামুদুর রহমান বলেন, ঘাতক বাসটি আটক করে থানা হেফাজাতে নিয়ে এসেছি। লাশ ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে। এ দুর্ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *