May 8, 2024
আঞ্চলিকলেটেস্ট

অভয়নগরে গায়ে আগুন দেয়ার ৬দিন পর চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূর মৃত্যু

বিশেষ প্রতিনিধি, অভয়নগর
যশোরের অভয়নগর উপজেলার চাকই-মরিচা গ্রামের গৃহবধূ হিরা বেগমকে (৩৩) তার স্বামী বিল্লাল সরদার তুচ্ছ ঘটনায় গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার ভোরে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে পালিয়ে যায়। গৃহবধূর আত্মচিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়।
খুলনা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা সালেহ উদ্দিন সবুজ জানান, খুমেকে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি ঘটলে মঙ্গলবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে গহকাল বুধবার ভোরে তিনি মারা যান।
গৃহবধূ হিরা বেগমের ভাই নয়ন সরদার মুঠোফোনে জানান, তার বোনকে একমাস পূর্বে বিল্লাল সরদার বিয়ে করে তাকে নিয়ে সংসার করতে থাকে। ঘটনার দিন তার স্বামী বিল্লাল সরদার সামান্য কথা কাটাকাটির এক পর্যায়ে তার গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে বিলের দিকে দৌঁড়ে পালিয়ে যায়। সেদিন থেকে সে পালিয়ে রয়েছে। বুধবার ভোরে চিকিৎসার উদ্দেশ্যে ঢাকায় নেযার পথে মাওয়াঘাট পার হওয়ার পর মারা যান।
বিষয়টি সম্পর্কে হিরা বেগমের মা উপজেলার ভাটপাড়া গ্রামের মজিদা বেগম কাঁদতে কাঁদতে জানান, চাকই গরুহাটখোলা সংলগ্ন গ্রামের আক্কাচ আলী সরদারের ছেলে বিল্লাল সরদার আমার মেয়েকে অমানুষের মতো গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে মেরে ফেলেছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই।
এ ব্যাপারে অভয়নগর থানার ওসি (তদন্ত) মিলন কুমার মন্ডল বলেন, মঙ্গলবার রাতে থানায় মামলা হয়েছে। পুলিশ আসামি আটকের অভিযান শুরু করেছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *