May 8, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

অভয়নগরে কাঠ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা : পরিবারের তিন সদস্য আহত

বিশেষ প্রতিনিধি, অভয়নগর
যশোরের অভয়নগর উপজেলার চলশিয়ায় কাঠ ব্যবসায়ী দেবাশীষ কুমার সরকার ওরফে সঞ্জয়কে (৪৫) পিটিয়ে হত্যা করেছে ডাকাত দল। পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে নিহতের মা মিনতী সরকার, স্ত্রী নিপা সরকার ও একমাত্র মেয়ে দেবিকা সরকাকে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় নিপা সরকারকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সোমবার ভোররাতে উপজেলার চলিশিয়া গ্রামের পালপাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন।
চলিশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদির হোসেন মোল্যা জানান, শোনা যাচ্ছে সোমবার ভোররাতে ৫/৭জন মুখোশধারী সন্ত্রাসী সঞ্জয়ের বাড়িতে রান্না ঘরের জানালার গ্রীল কেটে প্রবেশ করে। পরে তারা সঞ্জয়ের কাছে আলমারীর চাবি চাইলে সে না দিতে চাইলে তাকে এলোপাতাড়ি লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। এসময় তার স্ত্রী নিপা, মা মিনতী ও মেয়ে দেবিকা বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকে রড দিয়ে পেটানো হয়। আহতদের চিৎকারে আসে পাসের বাড়ীর লোকজন ছুটে আসলে ডাকাত দল পালিয়ে যায়। এসময় এলাকাবাসী আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সঞ্জয়কে মৃত্যু বলে ঘোসনা করেন। এবং আশংকাজনক অবস্থায় নিপাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, চুরি না ডাকাতির উদ্দেশ্যে এ হত্যাকণ্ডের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ধারণা করা হচ্ছে, সঞ্জয় ওই চক্রের কাউকে চিনে ফেলায় তাকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ যশোর মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যার সাথে জড়িতদের আটকের পুলিশি অভিযান অব্যাহত আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *