April 19, 2024
বিনোদন জগৎ

অভিনেতা সিদ্ধান্তের মৃত্যু নিয়ে একাধিক প্রশ্ন

ভারতের জনপ্রিয় মডেল-অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশীর মৃত্যু নিয়ে এখন একাধিক প্রশ্ন তৈরি হয়েছে। গতকাল অসুস্থ হয়ে পড়লে জিম থেকে তড়িঘড়ি করে কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিদ্ধান্তকে। কিন্তু তাতেও শেষ রক্ষা হয়নি তার। পরে জানা গেছে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান এ অভিনেতা।

কিন্তু সিদ্ধান্তের মৃত্যুর পর সময় যত গড়াচ্ছে, ততই প্রশ্নের জন্ম দিচ্ছে। সিদ্ধান্তের মৃত্যু নিয়ে তার জিম প্রশিক্ষক বলেন, ‘আমি কিছুই জানি না। শুক্রবার (১১ অক্টোবর) জিম করার পর আমাদের দেখা করার কথা ছিল। কয়েক দিন আগেও ও আমাদের বাড়িতে এসেছিল। সিদ্ধান্ত আমার খুব কাছের বন্ধু ছিল। আমায় যোগ ব্যায়াম করার পরামর্শ দিত। বলত, তাতে মানসিক চাপ কমবে।’

জিম প্রশিক্ষকের এই কথা প্রকাশ্যে আসার পর প্রশ্ন উঠেছে, তাহলে সিদ্ধান্ত কোনো বিষয় নিয়ে কী প্রচণ্ড মানসিক চাপে ছিলেন? তিনি কী কোনো মানসিক যন্ত্রণায় ভুগলিলেন?

এদিকে সিদ্ধান্তের বন্ধু বিশ্বপ্রীত কউর মৃত্যু প্রসঙ্গে বলেন, ‘কোন অভিনেতা চাপের মধ্যে থাকে না? ও খুবই চাপে ছিল। এই শহরটাই এমন!’

 

সিদ্ধান্তের বন্ধুর এমন বক্তব্যের পর এ কথা সহজেই বোঝা যাচ্ছে তিনি অনেক মানসিক চাপে ছিলেন। এই মানসিক চাপের আসল কারণ কী হতে পারে এ নিয়ে এখন বিভিন্ন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে।

উল্লেখ্য, মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন সিদ্ধান্ত। এরপর কুসুম ধারাবাহিকে অভিনেতা হিসেবে তার হাতেখড়ি হয়। একাধিক ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। কসৌটি জিন্দেগি কে, কৃষ্ণা অর্জুন, কেয়া দিল মে হ্যায়-র মতো ধারাবাহিকে দেখা গিয়েছে তাকে।

সাম্প্রতিক সময়ে ‘জিদ্দি দিল মানে না’ ধারাবাহিকে অভিনয় করছিলেন সিদ্ধান্ত। অভিনেতার অকাল প্রয়াণে ভেঙে পড়েছেন তার সহকর্মীরা।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *