April 27, 2024
বিনোদন জগৎ

অবশেষে শপথ নিলেন মৌসুমী-আলীরাজ

সম্প্রতি জায়েদ খানের প্রার্থিতা বৈধ বলা হাইকোর্টের রায় স্থগিত করেছেন আপিল বিভাগ। একইসঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল (আপিলের অনুমতি চেয়ে আবেদন) গ্রহণ করে তাকে আপিলের অনুমতি দিয়েছেন আদালত। এর ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে ‘আপাতত’ দায়িত্ব পালন করতে পারবেন নিপুণ।

এর প্রেক্ষিতে মিশা-জায়েদ প্যানেলের বিজয়ী দুই প্রার্থী মৌসুমী ও আলীরাজ আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করলেন। রোববার (২৭ নভেম্বর) রাতে এফডিসির চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে শপথবাক্য পাঠ করান সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। এসময় সাধারণ সম্পাদক অভিনেত্রী নিপুণসহ উপস্থিত ছিলেন মিশা-জায়েদ প্যানেল থেকে নির্বাচিত ডিপজল ও রুবেল।

এ দিন সমিতির কার্যকরী কমিটির সভা হয়। সভায় নেতৃত্ব দেন সভাপতি ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক নিপুণ। এ সভায় অংশ নেওয়ার জন্য মিশা-জায়েদ খানের প্যানেল থেকে বিজয়ীদের চিঠি দেওয়া হয়। সেই ডাকে সাড়া দিয়ে সভায় অংশ নেন সহ-সভাপতি ডিপজল ও রুবেল। তারা জানান, আলাদত যেহেতু কয়েকদিন আগে রায় দিয়েছে, তাই তারা নিপুণকে অফিশিয়ালি বরণ করেছেন।

শিল্পী সমিতির সভায় দুই প্যানেল থেকে নির্বাচিত প্রত্যেক সদস্যই নিজেদের মধ্যে বিভেদ ভুলে এক হয়েছিলেন। উপস্থিত ছিলেন নির্বাচিত কমিটির রিয়াজ, সাইমন, ইমন, জয় চৌধুরী, অঞ্জনা, কেয়া, জাদু আজাদ, আরমান, জেসমিন, নাদির খান ও শাহনূরসহ অনেকেই।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *