May 18, 2024
জাতীয়লেটেস্ট

অনিয়ম-দুর্নীতিতে জড়িত থাকলে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী

দক্ষিণাঞ্চল ডেস্ক

সরকারের ভেতরে বাইরে, এমনকি যত বড় রাজনীতিবিদই হউক না কেন, অনিয়ম-দুর্নীতির সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, প্রধানমন্ত্রী এরইমধ্যে জানিয়েছেন যেভাবে জঙ্গি দমন করা হয়েছে, দুর্নীতি দমনের জন্যও সেভাবে কাজ করা হচ্ছে। অনিয়মের সঙ্গে জড়িত রাজনীতিবিদ, জনপ্রতিনিধি কাউকে ছাড় দেওয়া হচ্ছে না।

গতকাল বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সার্বিক নিরাপত্তা সংক্রান্ত সভা শেষে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শৃঙ্খলা ভঙ্গকারী যারা দলের ভেতরে আছেন, তাদের শাস্তির বিষয়টি চলমান প্রক্রিয়া, দলের বাইরে যেই আইন ভাঙবে তার বিরুদ্ধেও আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, কোনো অনিয়ম করলে আইন-শৃঙ্খলা বাহিনীর কেউও ছাড় পাবে না। এরইমধ্যে আপনারা দেখেছেন একজন ডিআইজিকে গ্রেফতার করা হয়েছে। প্রধানমন্ত্রী নির্দেশ যে আইন ভাঙবে তাকেই আইনের মুখোমুখি করা হবে। আমরা কাউকে কোনো ছাড় দেবো না।

জাবি ভিসির বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছে কি-না জানতে চাইলে তিনি বলেন, প্রধানমন্ত্রীর কাছে এ বিষয়ে তথ্য আছে। তিনি দুর্নীতির বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা নেন। কাউকে ছাড় দেন না।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *