৮ হাজার ইয়াবা উদ্ধার, এসআইসহ আটক ২

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় আট হাজার ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ; এ ঘটনায় পুলিশের এক এসআই ও তার সহযোগীকে আটক করা হয়েছে। গতকাল রবিবার পুরাতন ডাকবাংলো থেকে তাদের আটক করা হয় বলে জানান ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান মনির।

আটকরা হলেন এসআই হেলাল উদ্দীন প্রমাণিক (৪৫) ও তার সহযোগী মানিক আলী (২৫)। এসআই হেলাল বর্তমানে ঠাকুরগাঁও আদালতে কর্মরত রয়েছেন।

পুলিশ সুপার মনিরুজ্জামান মনির বলেন, পাঁচ দিন আগে পীরগঞ্জ উপজেলা থেকে আকিমুল ইসলাম নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এরপর তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি এসআই হেলাল উদ্দীন প্রমাণিকের কাছ থেকে মাদকদ্রব্য ক্রয় করে বিভিন্ন জায়গায় বিক্রি করেন বলে জানান। তার এই তথ্যের ভিত্তিতে এসআই হেলাল উদ্দীন প্রমাণিকের উপর নজরদারি বাড়ানো হয়।

মনিরুজ্জামান আরও বলেন, রবিবার দুপুরে কক্সবাজার থেকে এসে পীরগঞ্জ উপজেলার পুরাতন ডাকবাংলোতে প্রবেশ করেন এসআই হেলাল উদ্দীন প্রমাণিক ও তার সহযোগী মানিক আলী। সেখানে আগে থেকেই ওত পেতে থাকা ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়।

এ সময় আট হাজার ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাজাসহ এসআই হেলাল উদ্দীন প্রমাণিক ও মানিককে হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.