April 23, 2024
আঞ্চলিক

৭ই মার্চ উপলক্ষে আলোচনা সভা ও কবিতা পাঠ

 

খবর বিজ্ঞপ্তি

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে “বিশ্ব বাংলাসাহিত্য পরিষদ” খুলনা শাখার আয়োজনে আলোচনা সভা ও কবিতা পাঠ উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরী মিলনায়তনে সংগঠন সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ, গবেষক, ইতিহাস ব্যক্তিত্ব প্রফেসর ড. গাজী  আব্দুল্লাহেল বাকী’র সভাপতিত্তে¡ বিকাল ৬টায় অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আলমগীর কবির কমান্ডার খুলনা মহানগর, মুখ্য আলোচক হিসাবে ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান (মোহার দেওয়ানা) বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জাহিদ খান, এস এম শের আলী শেরবাগ (বঙ্গশার্দূল), কবি ও শিল্পী রশু আক্তার।

বেতার ব্যক্তিত্ব, কবি ও সংগঠক শেখ আছাদুজ্জামান মিথুন এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও বঙ্গবন্ধুর জীবনী আলোচনা করেন কবি নূরুন নাহার হীরা। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনে স্বরচিত কবিতা পাঠ ও আবৃত্তি করেন কবি মফিদুল ইসলাম, বাচিক শিল্পী স্মৃতিরেখা বিশ্বাস, কবি আফরোজ জাহান কলি, কবি শিরিন বুলবুল, কবি শেখ মোঃ ইকবাল হোসেন, কবি এ্যাডঃ সুমঙ্গল রায়, কবি ও বাচিক শিল্পী মোঃ সেলিম হোসেন মোল্লা প্রমুখ। বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনায় সোনার বাংলা গড়ে তুলতে সকলের প্রতি আহবান জানান হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *