৩ মাস ধরে মুরাদের অস্বাভাবিক আচরণ: তথ্যমন্ত্রী

গত তিন মাস ধরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের মধ্যে কিছুটা পরিবর্তন লক্ষ্য করেছিলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, আমার কাছে তাকে গত ৩ মাস ধরে একটু পরিবর্তন মনে হচ্ছিল।

বিভিন্ন ঘটনা এবং কর্মকাণ্ডে সেটি আমার মনে হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর নিজ দপ্তরে সাংবাদিক এক প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, প্রতিমন্ত্রী হিসেবে ডা. মুরাদ হাসান আমাকে সব সময় সহযোগিতা করেছেন। গত কয়েক মাস ধরে তার মধ্যে আমি কিছুটা পরিবর্তন লক্ষ্য করছি এবং তার কিছু বক্তব্য ও ঘটনা আসলে সরকার এবং দলকে বিব্রত করেছে। সেই কারণে প্রধানমন্ত্রী তাকে পদত্যাগ করার কথা বলেছেন। সে অনুযায়ী ডা. মুরাদের সই করা পদত্যাগপত্র ইতোমধ্যেই মন্ত্রিপরিষদ বিভাগে নিয়ে গেছেন তার জনসংযোগ কর্মকর্তা।  এ বিষয়টি আসলেই দুঃখজনক।

তথ্যমন্ত্রী বলেন, মুরাদ হাসান আমাকে সব সময় প্রতিমন্ত্রী হিসেবে সহযোগিতা করেছেন। সেজন্য তাকে ধন্যবাদ জানাই এবং তার সুস্থতা এবং তার মঙ্গল কামনা করি।

তার ভেতরে কী পরিবর্তন দেখতে পেয়েছেন জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, তিনি আগে যে রকম ছিলেন গত ৩ মাস ধরে একটু পরিবর্তন আমার কাছে মনে হচ্ছিল। তার বিভিন্ন ঘটনা এবং কর্মকাণ্ডে সেটি আমার মনে হয়েছে। তবে, প্রতিমন্ত্রী হিসেবে মন্ত্রণালয়ে আমাদের কাজে সব সময় সহযোগিতা করেছেন।

সুস্থতা কামনার কথা বললেন কোন দিক থেকে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যে কোন মানুষের সুস্থতা কামনা করা যায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.