April 25, 2024
আঞ্চলিক

২৫ জুলাই বিভাগীয় সমাবেশ সফলে ব্যাপক প্রস্তুতি গ্রহণ

 

জেলা ও নগর বিএনপির যৌথসভা

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর ও জেলা বিএনপির যৌথসভা দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশে সুশাসন প্রতিষ্ঠার জন্য একটি অর্থবহ নির্বাচনের দাবিতে আগামী ২৫ জুলাই বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য খুলনা বিভাগীয় সমাবেশ সফল করার জন্য বিএনপি ও অঙ্গদলের থানা, ওয়ার্ড অংঙ্গ ও সহযোগী সংগঠনের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠানের জন্য সূচীপত্র তৈরি করা হয়।

কর্মসূচির মধ্যে রয়েছে, মহানগর ও জেলার থানাসমূহ খানজাহান আলী থানা ১২ জুলাই শুক্রবার বিকাল ৪টা ও সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটে খালিশপুর থানা, দৌলতপুর থানা ১১ জুলাই সন্ধ্যা ৭ টায়, ডুমুরিয়া ১৮ জুলাই ও ফুলতলা থানা ১৯ জুলাই বিকালে। অঙ্গ ও সহযোগী সংগঠনের মধ্যে-আইনজীবী ফোরাম ১১ জুলাই বেলা ১ টা আইনজীবী সমিতি মিলনায়তনে, শ্রমিক দল ১২ জুলাই বৃহস্পতিবার বাদ আসর, স্বেচ্ছাসেবক দল ১৫ জুলাই বিকাল ৪ টা, জাতীয়তাবাদী ছাত্রদল ১৬ জুলাই বিকাল ৪ টায়, জাতীয়তাবাদী যুবদল ১৭ জুলাই বিকাল ৪ টায় সকল সভা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হবে। সভায় সদর ও সোনাডাঙ্গা থানার ওয়ার্ড সমূহে কর্মীসভা ১৪ জুলাই থেকে শুরু করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সভায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জোরদার করতে বিভাগীয় সমাবেশ সফল করার জন্য নেতাকর্মীদের প্রতি আহŸান জানানো হয়। সভায় ঢাকার মতো খুলনায় যেন ডেঙ্গুর বিস্তার লাভ না করে সেজন্য কেসিসি ও স্বাস্থ্য বিভাগককে যথাযত ব্যবস্থাগ্রহণের আহŸান জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন জেলা বিএনপির সভাপতি এসএম শফিকুল আলম মনা, নগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সিনিয়র সহ-সভাপতি শাহারুজ্জামান মোর্ত্তুজা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, বিএনপি নেতা শেখ মোশারফ হোসেন, সেকেন্দার জাফর উল­াহ খান সাচ্চু, আঃ জলিল খান কালাম, শেখ ইকবাল হোসেন, স ম আঃ রহমান, মনিরুজ্জামান মন্টু, শেখ আঃ রশিদ, মোল্যা খায়রুল ইসলাম, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, কামরুজ্জামান টুকু, আশরাফুল আলম নান্নু, মহিবুজ্জামান কচি, শফিকুল আলম তুহিন, মেজবাউল আলম, শেখ সাদী, সুলতান মাহমুদ, মুর্শিদ কামাল, মাসুদ পারভেজ বাবু, একরামুল হক হেলাল, হাসানুর রশিদ মিরাজ, মাহবুব হাসান পিয়ারু, নাজমুল হুদা সাগর, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহমেদ জাবীর আলী প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *