২০২২: জেনে নিন কী আছে আপনার ভাগ্যে

প্রতিটি মানুষের জীবন অত্যন্ত সম্ভাবনাময়। এই সম্ভাবনাকে কাজে পরিণত করতে দরকার সঠিক পরিকল্পনা ও কর্মকৌশল। নিজেকে যত বেশি জানতে পারবেন, বুঝতে পারবেন, তত বেশি সফল হবেন। কিছু বিষয়ে সচেতন হলে অনেক সমস্যা জয় করা যায়। একমাত্র মানুষই পারে তার সীমাবদ্ধতা অতিক্রম করে সাফল্য করায়ত্ত করতে।

জ্যোতিষশাস্ত্র সম্ভাব্য বিষয়ের ওপর আলোকপাত করে, কোনো কিছু নিশ্চিতভাবে ঘটবে তা বলে না। ২০২২ সালে আপনার রাশিতে কী আছে চলুন দেখে নেওয়া যাক।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): মেষ রাশির জাতক-জাতিকার জন্য উল্লেখযোগ্য বছর। ২০২২ সালে ইতিবাচক মনোভাব ও আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করতে পারলে আপনি অনেকটাই সফল হবেন। আপনার কৌশল ও নিষ্ঠা বজায় রাখতে পারলে আপনার ক্যারিয়ার সমৃদ্ধ করতে পারবেন। শিক্ষা ও  গবেষণায় যারা সম্পৃক্ত আছেন তাদের জন্য বেশ সম্ভাবনাময় বছর।চাকরি প্রাপ্তির বিষয় নিয়ে যথেষ্ট কষ্ট হতে পারে, তবে অনেক মেষ রাশির জাতক-জাতিকার চাকরি লাভের সম্ভাবনা আছে।তবে পেশাগতভাবে সহকর্মী ও কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ ও জটিল পরিস্থিতি তৈরি হতে পারে। ব্যবসা মোটামুটি ভালো যাবে। এ বছর ব্যবসা বাণিজ্যে বিনিয়োগ করলে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের সম্ভাবনা আছে। দাম্পত্য জীবন সাবলীল রাখতে রাগ, জেদ পরিহার করা একান্ত কর্তব্য। মেষ রাশির জাতক-জাতিকারা আর্থিকভাবে সফলতা পাবেন। রাজনৈতিক ও সাংগঠিক কাজে সম্পৃক্তদের জন্য সম্ভাবনাময় বছর। প্রভাবশালী মানুষের সান্নিধ্য লাভ করবেন। বদমেজাজ, একগুয়েমী ও হঠকারী সিদ্ধান্তের কারণে অনেক ভালো সুযোগ হাত ছাড়া হতে পারে। পারিবারিক, সামাজিক ও কর্মজীবনে সবার সঙ্গে অপ্রিয় কথা বলা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে): বৃষ‌ রাশির জাতক-জাতিকাদের জন্য ২০২২ সালটি শুভাশুভ মিশ্রিত। তবে নানা কারণেই বছরটি আপনার কাছে উল্লেখযোগ্য হয়ে থাকবে। আপনার মনের কোনো আশা-আকাঙ্ক্ষা এ বছর পূর্ণ হবে। এ বছর বিদেশ ভ্রমণের সম্ভাবনা আছে। সৃজনশীল কাজে ও শিল্প-সংস্কৃতির সঙ্গে সম্পৃক্তদের জন্য বেশ সম্ভাবনাময় বছর। শিক্ষাসংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। তবে যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করবেন। অনেকের নতুন প্রণয়ের সম্পর্ক তৈরি হবে। কর্মক্ষেত্রে জটিলতা ও শত্রু বাড়বে। তবে রাগ, জেদ নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করতে হবে,না হলে আপনার সবার সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা কঠিন হবে। পারিবারিক সম্পর্কে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। অর্থ, পার্থিবসম্পদ অর্জনে প্রথমে বাধাবিপত্তি তৈরি হলেও পরবর্তীতে তা অর্জন করতে সক্ষম হবেন। যৌথ ব্যবসায় বিনিয়োগে যথেষ্ট সাবধনতা অবলম্বন করুন। তবে অনেকে কর্মক্ষেত্রে পদোন্নতি ও সফলতা পাবেন। প্রিয়জন থেকে মানসিক কষ্ট ও হতাশা তৈরি হতে পারে। বৈদেশিক বাণিজ্যের সঙ্গে সম্পৃক্তদের জন্য বেশ সম্ভাবনাময় বছর। অনেক বৃষ রাশির জাতক-জাতিকারা এ বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। পারিবারিক ঝামেলা ও প্রতিকূল পরিবেশে নিজেকে পজিটিভ রাখার চেষ্টা করবেন। স্বাস্থ্যগত বিষয়ে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের কাছে পরামর্শ নিন। অলসতা ও উদ্যোগহীনতার কারণে অনেক ভালো সুযোগ হাত ছাড়া হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন): ২০২২ সাল মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সম্ভাবনাময় বছর। শারীরিক ও মানসিক দিক থেকে গত বছরের তুলনায় যথেষ্ট ভালো থাকবেন। অনেক মিথুন রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সুপ্রসন্ন। আপনার ক্যারিয়ার অনন্য উচ্চতায় সমৃদ্ধ করতে পারবেন। তবে শারীরিক বিষয়ে সমস্যা তৈরি হতে পারে। যানবাহন চলাচলে বিশেষ সাবধানে থাকবেন। মাঝে মাঝে আর্থিক বিষয়ে অনিশ্চয়তা তৈরি হতে পারে। আর্থিক ঋণ গ্রহণ, লেনদেনে বিশেষ সতর্ক হওয়া প্রয়োজন। স্বাধীন সৃজনশীল পেশার সঙ্গে যারা সম্পৃক্ত আছেন, তাদের জন্য বেশ সম্ভাবনাময় বছর। তবে প্রিয়জনের কাছ থেকে মানসিকভাবে কষ্ট পেতে পারেন। পারিবারিক সম্পর্ককে উপভোগ করতে পারবেন। নবদম্পতির জন্য কোনো সুসংবাদ মানসিক পরিতৃপ্তি দেবে। ব্যক্তিগত ও পেশাগত কাজে প্রভাবশালী মানুষের সহযোগিতা পাবেন। নিকট মানুষের সঙ্গে আন্তরিক সম্পর্ক বজায় থাকবে। শরীরের নিম্নাংশে কোনো আঘাত বা রোগজনিত সমস্যায় ভুগতে পারেন। জীবনসঙ্গীর অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। অনেকে বিদেশে ভ্রমণের সুযোগ পাবেন। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। এ বছর আপনার শত্রুতা বৃদ্ধি পাবে। এ বছর দ্বৈত মানসিকতার জন্য অনেক ভালো কাজ হাতছাড়া হতে পারে, সে বিষয়ে সচেতন থাকবেন। সব ধরনের অস্থিরতা নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করবেন। মাঝে মাঝে স্নায়ুবিক জটিলতায় ভুগতে পারেন। মানসিক ও শারীরিক পরিতৃপ্তির জন্য নিয়মিত হালকা ব্যায়াম ও ধ্যান করুন।

কর্কট রাশি (২২ জুন-২৩ জুলাই): ২০২২ সাল কর্কট রাশির জন্য ভালো-মন্দের মিশ্রণ। বছরের শুরুতে বিভিন্ন দিক থেকে সুখবর আপনাকে আশাবাদী করবে। এ বছর আপনি আর্থিক সফলতা পাবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। জীবনসঙ্গীর সফলতা আপনাকে মানসিক আনন্দ দেবে। পারিবারিক ও সামাজিক বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করবেন।বছরের শুরুতে নানামুখী চাপে থাকতে পারেন। কিছু বিষয়ে নতুন চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কর্কট রাশির জাতক-জাতিকাদের বছরের মধ্যভাগ থেকে আর্থিক দিক ভালো যাবে। এ বছরে বেশ কিছু পরিবর্তনের ইঙ্গিত দিচ্ছে। পরিবারের গুরুজনদের শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হওয়া প্রয়োজন। প্রতিযোগিতামূলক কাজে সফলতা প্রাপ্ত হবেন। সন্তান বিষয় নিয়ে জটিলতা তৈরি হতে পারে। রোমান্টিক সম্পর্কে ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। আধ্যাত্মিক, ধ্যান প্রভৃতি আগ্রহ বাড়বে। বৈদেশিক বিষয় নিয়ে সফলতা পাবেন। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি বাড়বে, যথেষ্ট সমঝোতা দরকার। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে। মানসিক উদ্বেগ ও দীর্ঘসূত্রিতার তার জন্য আপনার অনেক ভালো কাজ হাতছাড়া হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট): ২০২২ সাল সিংহ রাশির জাতক-জাতিকার জন্য শুভ সম্ভাবনাময় বছর। অনেক দিক থেকে নিজেকে মেলে ধরার সুযোগ পাবেন। সামাজিকভাবে সম্মান ও প্রতিপত্তি বাড়বে। ব্যবসা, বাণিজ্যে নতুন যোগাযোগ তৈরি হবে। পেশাগতভাবে ভালো করবেন। অনেকেরই কর্মে পদন্নোতি হবে। তবে শারীরিক বিষয়ে বিশেষ খেয়াল রাখবেন। এ বছর আপনার শত্রুতা বৃদ্ধি পাবে। আর্থিক উন্নতির ধারা বজায় থাকবে। তবে অপ্রত্যাশিত ব্যয় বাড়বে। সিংহ রাশির জাতক-জাতিকাদের অনেকেই বিদেশ ভ্রমণের সুযোগ পাবেন। রোমান্টিক সম্পর্কে ভিত্তি সুদৃঢ় হবে। জীবনসঙ্গীর শারীরিক বিষয়ে বিশেষ যত্নশীল হওয়া প্রয়োজন। এ বছর বিভিন্ন কারণে ভ্রমণের সুযোগ পাবেন। হাড়, দাঁত, পাকস্থলী সংক্রান্ত রোগে ভুগতে পারেন। স্থাবর সম্পত্তি ক্রয় করার সম্ভাবনা আছে। সবমিলিয়ে আপনার জন্য সম্ভাবনাময় সফলতার বছর।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর): ২০২২ সাল কন্যা রাশির জাতক-জাতিকাদের নানামুখী পরিবর্তনের মধ্য দিয়ে প্রভাবিত হবে। অনেক সমস্যা নিয়ে বছর শুরু হলেও, আত্মবিশ্বাস ও দৃঢ় বিশ্বাস থাকলে সমস্যা নিরসন সম্ভব হবে। রোমান্টিক ও প্রেমের সম্পর্কে সফলতা পাবেন। ব্যবসা সংক্রান্ত বিষয়ে সফলতা আসার সম্ভাবনা আছে। নেতিবাচক পরিবেশ ও মানুষ থেকে বিপদে পড়ার সম্ভাবনা আছে। বছরের মধ্যভাগ থেকে আর্থিক বিষয়ে সফলতা আসবে। রোগব্যাধি ও দুর্ঘটনা হতে পারে, সে বিষয়ে সতর্ক থাকবেন। পেশাগত কাজে দায়িত্ব বাড়বে। এ বছর অনেকের চাকরি লাভের সম্ভাবনা আছে। মাঝে মাঝে আর্থিক বিষয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা কঠিন হবে। তথ্য আদান-প্রদানে বিভ্রান্তি হতে পারে। বিদেশ যাত্রায় জটিলতা তৈরি হতে পারে। শিক্ষাসংক্রান্ত বিষয়ে সফলতা আসবে। কর্মক্ষেত্রে গোপন শত্রুতা বাড়বে। পারিবারিক একাধিক সমস্যা তৈরি হতে পারে। আত্মীয়-স্বজনরা আপনাকে ভুল বুঝতে পারে। ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। কোনো কারণে প্রতারিত হতে পারেন। সহকর্মীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখা কঠিন হতে পারে। পাকস্থলী, স্নায়ুবিক রোগে ভুগতে পারেন। বাক্য প্রয়োগ ও সমালোচনায় সচেতন না হলে পারিবারিক ও কর্ম জীবনে সমস্যা তৈরি হতে পারে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর): ২০২২ সালে তুলা রাশির জাতক-জাতিকাদের মধ্যে সাম্যতা, শান্তিপ্রিয়তা বৃদ্ধি পাবে। এ বছর আপনাকে প্রতিটি বিষয়ে সতর্কতা ও সাবধানতা অবলম্বন করতে হবে। বছরের শুরুতে আর্থিক বিষয় নিয়ে যথেষ্ট সফলতা আসবে না। তবে বছরের শেষ দিকে অর্থ সংক্রান্ত বিষয়ে সফলতা পাবেন। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে জটিলতা তৈরি হতে পারে। বাক্য প্রয়োগে যথেষ্ট সচেতন থাকার চেষ্টা করুন। এ বছর তুলা রাশির জাতক-জাতিকাদের কোমরে ব্যথা, মূত্রাশয়ের ব্যাধি, মেরুদণ্ডের সমস্যা, যৌন রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা আছে। অংশীদার ব্যবসায় সফল হওয়ার সম্ভাবনা আছে। বন্ধু নির্বাচনে যথেষ্ট সতর্ক থাকুন। আবেগপ্রবণ মানসিকতার জন্য প্রিয়জনের কাছ থেকে মানসিক কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্রে ভালো যাবে। আপনার সুনাম বৃদ্ধি পাবে। প্রভাবশালী ব্যক্তিরা আপনার পক্ষে থাকবে। অনেকের পেশা পরিবর্তনের সুযোগ আছে। সন্তান সম্পর্কিত বিষয় নিয়ে যথেষ্ট সফলতা আসবে। কোনো কোনো নিঃসন্তান দম্পতির সন্তান লাভের সম্ভাবনা আছে। পিতা-মাতার স্বাস্থ্য সমস্যা তৈরি হতে পারে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমস্যা তৈরি হতে পারে। অলসতা ও  উদ্যমহীনতার কারণে অনেক ভালো কাজ হাতছাড়া হতে পারে।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর): ২০২২ সালে বৃশ্চিক রাশির আর্থিক ও কর্মজীবনে সফলতার সম্ভাবনা খুব উজ্জ্বল। দাম্পত্য জীবনে অনাবিল সুখ ও সম্পর্কে সুদৃঢ় হবে। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে। নানা কারণে মাঝে মাঝে উদ্বেগ বাড়তে পারে। পরিবারে কারো শারীরিক অসুস্থতা আপনাকে বিচলিত করতে পারে। অনেক প্রেমিক যুগলের শুভ পরিণয়ের সম্ভাবনা আছে। ভাই-বোন ও জীবনসঙ্গীর সঙ্গে আন্তরিক সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করবেন। উচ্চশিক্ষা ও গবেষণার জন্য অনেকে বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। পেশাগত ও কর্মপরিবেশে আপনার জন্য প্রতিকূল কিছু ঘটতে পারে। শত্রুতা বৃদ্ধি পাবে। আর্থিক সংক্রান্ত বিষয়ে জটিলতা ও অনিশ্চয়তা তৈরি হতে পারে। শেয়ার বাজার বিনিয়োগে লাভবান হওয়ার সম্ভাবনা কম। রাজনৈতিক ও  সাংগঠনিক কাজে সফলতা পাবেন। সংকল্প ও দৃঢ়তার থাকলে এ বছর কোনো দীর্ঘমেয়াদি সফলতা করায়ত্ত করতে পারেন। কারো প্রতি রাগ-ক্ষোভ জমিয়ে রাখবেন না। গৃহ সংক্রান্ত বিষয়ে যেকোনো সিদ্ধান্ত ভেবেচিন্তে নেবেন। এ বছর শত্রু সম্পর্কে বিশেষ সাবধানতা অবলম্বন করুন। পাকস্থলী, কিডনি, টনসিল জনিত অসুস্থতায় ভুগার আশঙ্কা রয়েছে। সুস্বাস্থ্যের জন্য প্রচুর পরিমাণে পানি, শাকসবজি, ফলমূল খাওয়া উচিত

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর): ২০২২ সালে ধনু রাশির জাতক-জাতিকাদের বেশ কিছু পরিবর্তন লক্ষ্য করা যায়। ধৈর্য ও একাগ্রতার রাখতে পারলে পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। এ বছর আপনার ক্যারিয়ারে উল্লেখযোগ্য সফলতা লক্ষ্য করা যায়। দাম্পত্য ও পারিবারিক জীবনে মতানৈক্য উত্থান-পতন থাকবে। সামাজিকভাবে মাঝে মাঝে ভুল বোঝাবুঝি তৈরি হবে। শেয়ার মার্কেটে বিনিয়োগে খুব একটা সফলতা দেখা যায় না। ভ্রমণে সর্তকতা অবলম্বন করবেন, দুর্ঘটনা ঘটতে পারে। কর্মক্ষেত্রে মানিয়ে চলার চেষ্টা করুন, কর্তৃপক্ষের সঙ্গে মতানৈক্য হতে পারে। আত্মীয়-স্বজন ও ভাই-বোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে হবে। কারো সঙ্গে সমালোচনা করতে যাবেন না। পারিবারিক জীবনে আবেগ নিয়ন্ত্রিত রাখার চেষ্টা করুন। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। অন্তর্দৃষ্টি প্রবল হওয়ার কারণে অনেক বিপদ থেকে রক্ষা পাবেন। সাংবাদিকতা, শিক্ষকতা, রাজনীতি ও সাংগঠনিকভাবে এ বছর ধনু রাশির জাতিকারা সফলতা পাবেন। স্নায়ুতন্ত্র, ফুসফুস, লিভারের রোগ, বাত জাতীয় রোগ থেকে সাবধানতা প্রয়োজন। সম্পত্তি নিয়ে জটিলতার অবসান হতে পারে। বন্ধুদের দ্বারা উপকৃত হবেন। যেকোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে অভিজ্ঞ কারো পরামর্শ গ্রহণ করুন। অপ্রিয় কথা বলার জন্য অনেক ভালো সুযোগ হাতছাড়া হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি): ২০২২ সাল মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুভাশুভ মিশ্রিত। অনেক সফলতা, অনিশ্চিয়তার মধ্য দিয়ে বছরটি অতিবাহিত হবে। মকর রাশির জাতক-জাতিকারা পরিশ্রমী ও ধৈর্যশীল, এই গুণের কারণে অনেক সমস্যা থেকে বেরিয়ে আসতে পারবেন। বছরের শুরুতে পারিবারিক শান্তি-শৃঙ্খলা বজায় রাখা কঠিন হবে। এ বছর অর্থনৈতিক বিষয় নিয়ে অনিশ্চয়তা দেখা দিতে পারে। পেশাগত কাজে সফলতার জন্য কঠোর পরিশ্রম করতে হবে। অনেকে আপনাকে ভুল বুঝতে পারে। প্রিয়জনের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে না। বছরের মধ্যে ভাগ থেকে আপনার সামগ্রিক বিষয় উন্নতি হবে। প্রেম ও রোমান্সে মানিয়ে চলার চেষ্টা করুন। যেকোনো ধরনের বিনিয়োগে সাবধানতা অবলম্বন করুন। সন্তানের বিষয়ে বিশেষ যত্নশীল হোন। সার্ভেয়ার, কৃষিবিদ, রসায়নবিদ প্রভৃতি পেশায় জড়িতদের জন্য বেশ সম্ভাবনাময় বছর। অনেকের হাঁটু সংক্রান্ত সমস্যা, চর্মরোগ, হাড় সংক্রান্ত রোগ, বদহজম সমস্যা বাড়তে পারে। বৈদেশিক সূত্রে লাভবান হওয়ার সম্ভাবনা আছে। অনেকে বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারেন। দীর্ঘসূত্রিতার জন্য আপনার অনেক ভালো কাজ হাতছাড়া হতে পারে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): ২০২২ সাল কুম্ভ রাশির জন্য উল্লেখযোগ্য বছর। নানাবিধ সফলতা আপনার করায়ত্তে আসবে। বছরের শুরুটা ভালো। গত বছরের তুলনায় অনেক বেশি শক্তি নিয়ে আপনি বছরটি শুরু করবেন। তবে আগে উপকার করছেন এমন লোকদের কাছ থেকে মানসিকভাবে কষ্ট পেতে পারেন। এ বছর আপনার আয় রোজগার বাড়বে। প্রতিটি কাজে পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। সৃজনশীল কাজে সফলতা পাবেন। ব্যবসায়িক চুক্তি সম্পাদন, পারিবারিক শান্তি, নিরাপত্তা বাড়বে। প্রযুক্তি ও ইলেকট্রনিক্স, এজেন্সি ও মিডিয়া সম্পর্কিত পেশায় যুক্তদের জন্য বেশ সম্ভাবনাময় বছর। পেশা পরিবর্তনের সম্ভাবনা আছে। অপ্রত্যাশিতভাবে কারো কাছ থেকে সহযোগিতা পাবেন। এ বছর প্রচুর ভ্রমণের সুযোগে তৈরি হবে। নিজের কর্মের সফলতা উপভোগ করবেন। কর্মক্ষেত্রে মাঝে মাঝে জটিল পরিস্থিতি তৈরি হতে পারে। মানসিকভাবে অবসাদগ্রস্ততা বাড়তে পারে। ব্যক্তিগত ও পেশাগত ক্ষেত্রে অন্যের প্রতি সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। দাম্পত্য ও পারিবারিক জীবন ভালো যাবে। মাত্রাতিরিক্ত রোমান্টিক মানসিকতা পরিহার করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): ২০২২ সাল মীন রাশির জন্য বেশ সম্ভাবনাময়। এ বছর আর্থিক বিষয়ে বড় ধরনের সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। কলহ বিবাদ ও মতানৈক্য এড়িয়ে চলুন। রোমান্টিক সম্পর্ক শুভ যাবে। চাকরির ভালো সুযোগ তৈরি হবে। বেছে নিতে পারবেন মনের মতো চাকরি। সফলতার ধারাবাহিকতা বজায় রাখার জন্য কাজের প্রতি একাগ্রতা বাড়াতে হবে। আর্থিক অবস্থা ভালো যাবে। সন্তান ও সহকর্মীর সঙ্গে সমস্যা তৈরি হবে। শিক্ষার্থীদের জন্য বছরটি শুভ। জমি বেচাকেনায় সফলতা পাবেন। স্বাস্থ্যগত সমস্যা দেখা দিতে পারে। অপ্রত্যাশিত চ্যালেঞ্জের মোকাবিলা করতে হতে পারে। ঘনিষ্ঠ কারোর শারীরিক সমস্যার সম্ভাবনা আছে। পারিবারিক গুরুজনদের প্রতি ও সন্তানদের প্রতি নজর দিন।অন্যের সমস্যায় জড়ালে কলহ বিবাদ বাড়তে পারে। প্রয়োজন মতো খাদ্য গ্রহণ করুন। স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *