১৬ কোটি গণতন্ত্রকামী মানুষের হৃদয়ের স্পন্দনের নাম তারেক রহমান : মঞ্জু

খবর বিজ্ঞপ্তি
দেশের ১৬ কোটি গণতন্ত্রকামী মানুষের হৃদয়ের স্পন্দনের নাম তারেক রহমান। মিথ্যা আর ষড়যন্ত্রমুলক মামলা দিয়ে তার জনপ্রিয়তা কমানো যাবে না। দেশের মানুষ আগামী নেতৃত্বে তারেক রহমানকে দেখতে চায়, তারেক রহমানকে বিরুদ্ধে মামলা দিয়ে সেই স্বপ্ন মুছে ফেলা যাবে না।
বুধবার বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে বেলা সাড়ে ১১টায় মানববন্ধন কর্মসূচিতে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু উপরোক্ত মন্তব্য করেন।
মহানগর ও জেলা বিএনপি আয়োজিত মানববন্ধ কর্মসুচিতে সভাপতির বক্তব্যে মঞ্জু আরো বলেন, নতুন করে আবারো যে মিথ্যা মামলা দেয়া হয়েছে ও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে তা নতুন কোনো ঘটনা নয়। তারেক রহমান, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ সব গণতান্ত্রিককামী মানুষদের রাজনীতি থেকে দূরে রাখার জন্য গভীর ষড়যন্ত্র চালাচ্ছে বর্তমান অবৈধ সরকার। চক্রান্তের ধারাবাহিকতায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাবন্দি আর তারেক রহমানকে মিথ্যা মামলা ও হুলিয়া জারি করে তাকে নির্বাসিত করে রাখা হয়েছে। অবিলম্বে বানোয়াট কাল্পনিক মামলা প্রত্যাহারের দাবী জানান তিনি।
মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা সভাপতি এড. শফিকুল আলম মনা, সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, আমির এজাজ খান, শেখ মুশাররফ হোসেন, জাফরুল্লাহ খান সাচ্চু, শেখ ইকবাল হোসেন, শেখ আব্দুর রশিদ, এস এ রহমান বাবুল, শেখ আবু হোসেন বাবু, জি এম কামরুজ্জামান টুকু, রেহানা ইসা, এড. তছলিমা খাতুন ছন্দা, মেহেদী হাসান দিপু, শেখ সাদী, নাজমুল হুদা সাগর, এড. মশিউর রহমান নান্নু, আবু সাইদ শেখ, সাইমুল ইসলাম রাজ্জাক, হেমায়েত হোসেনসহ আরও অনেকে। আসাদুজ্জামান মুরাদ ও ওহিদুজ্জামান রানার পরিচালনায় মানববন্ধন কর্মসূচির শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মাওলানা আব্দুল গফ্ফার।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *