করোনা : সর্বশেষ

১৫ কেজি ওজন বাড়াচ্ছেন কৃতি শ্যানন

সিনেমার প্রয়োজনে নায়িকাদের ওজন কমানোর কথাই আমরা শুনে থাকি। ওজন বাড়ানোর খবর খুব একটা শোনা যায় না। কিন্তু এবার এমন খবরই জানা গেল। বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন তার আগামী সিনেমার জন্য ওজন বাড়াচ্ছেন। তাও সামান্য নয়, একেবারে ১৫ কেজি। আর এই রূপান্তর দেখতে তিনি নিজেই বেশ উত্তেজিত।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, কৃতি শ্যানন এখন তার আগামী সিনেমা ‘মিমি’র জন্য প্রস্তুতি নিচ্ছেন। আর এই সিনেমার মূল চরিত্রে অভিনয়ের প্রয়োজনেই তিনি ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন।

লক্ষ্মণ উতেকর পরিচালিত ‘মিমি’ সিনেমায় একজন সারোগেট মা হিসেবে অভিনয় করতে যাচ্ছেন কৃতি। সিনেমাটি ২০১০-এ মুক্তিপ্রাপ্ত মারাঠি ‘মালা আয় ভায়চয়’ সিনেমা থেকে অনুপ্রাণিত। এই সিনেমা ২০১১ সালে সেরা মারাঠি চলচ্চিত্র হিসাবে পুরস্কারও লাভ করেছিল। কৃতির কথায়, এই ছবিটি তার ভীষণই পছন্দের। ছবিটির জন্য তিনি তার সেরাটা দিতে চান।

‘মিমি’র জন্য ওজন বাড়ানো প্রসঙ্গে কৃতি বলেন, সত্যি বলতে আমার শারীরিক কাঠামোতে ওজন বাড়ানো সত্যিই আমার কাছে চ্যালেঞ্জের। আমাকে মেটাবলিজমের সঙ্গে লড়াই করতে হবে, ক্যালোরি বাড়াতে হবে। যদিও আমার হাতে খুবই কম সময় রয়েছে। ছবিটি আমার হৃদয়ের খুব কাছের। পুরো বিষয়টি নিয়ে আমি ভীষণ উৎসাহী।সঙ্গত কারণেই আপাতত কৃতির ভক্তরা অভিনেত্রীর ১৫ কেজি ওজন বৃদ্ধির পর তাকে কেমন দেখতে লাগবে, সেটা ভাবতেই এখন ব্যস্ত।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!