February 25, 2024
আঞ্চলিক

১২ দফা দাবীতে প্রি-পেইড মিটার সংগ্রাম কমিটির আন্দোলনের ডাক

 

 

দ: প্রতিবেদক

ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (ওজোপাডিকো) গ্রাহকদের টাকায় চলছে হরিলুট। ওজোপাডিকোর দুর্নীতির যাতাকলে নিষ্পেষিত হচ্ছে সাধারণ গ্রাহকরা। যা দেখার বা শোনার কেউ নেই।

গতকাল শনিবার  দুপুরে খুলনা নগরের বিএমএ’র কাজী আজাহারুল হক মিলনায়তনে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করা হয়। সংবাদ সম্মেলনের আয়োজন করে খুলনার প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটি। দুর্নীতিতে জর্জরিত এ অঞ্চলের নাগরিকদের পক্ষে দাঁড়ানোর প্রয়োজনে ‘ওজোপাডিকোর প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে সংগ্রাম কমিটি’ গঠিত হয়েছে উলে­খ করে সংবাদ সম্মেলনে নানা কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

কর্মসূচির মধ্যে রয়েছে আগামী সোমবার (১৭ জুন) বেলা ১১টায় নগরের পিকচার প্যালেস মোড়ে মানববন্ধন, বুধবার (১৯ জুন) খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র ও খুলনা-২ আসনের সংসদ সদস্যের কাছে স্মারকলিপি দেওয়া, বহস্পতিবার (২০ জুন) জেলা প্রশাসক ও বিভাগীয় কমিশনারের মাধ্যমে প্রধানমন্ত্রী কাছে স্মারকলিপি দেওয়া এবং ২০ থেকে ২৩ জুন পর্যন্ত কেসিসি মেয়র ও সংসদ সদস্য এবং বিভিন্ন ওয়ার্ডে ওজোপাডিকোর প্রি পেইড মিটারে বিদ্যমান দুর্নীতি প্রতিরোধে কমিটি গঠন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, সংগ্রাম কমিটির আহŸায়ক ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) খুলনার সভাপতি ডা. শেখ বাহারুল আলম।

সভা পরিচালনা করনে সংগঠনের সদস্য সচিব সাংবাদিক মহেন্দ্রনাথ সেন ও যুগ্ম সদস্য সচিব শাহ মামুনুর রহমান তুহিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খুলনা উন্নয়ন ফোরামের চেয়ারম্যানও কমিটির যুগ্ম-আহবায়ক শরীফ শফিকুল হামিদ চন্দন ও মোড়ল নুর মোহাম্মদ, সিপিবির জেলা কমিটির নেতা মিজানুর রহমান বাবু, ওয়ার্কার্স পার্টির শেখ মফিদুল ইসলাম, জাসদের কেন্দ্রীয় নেতা খালিদ হোসেন, ন্যাপের জেলা কমিটির সাধারণ সম্পাদক তপন কুমার রায়, গণতান্ত্রিক পার্টির কেন্দ্রীয় সদস্য কামাল হোসেন জোয়ার্দার, সাবেক ছাত্রলীগ ফোরামের আহবায়ক শেখ মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *