April 25, 2024
বিনোদন জগৎ

হুইল চেয়ার ক্রিকেটারদের সঙ্গে ‘দিন দ্য ডে’ দেখবেন অনন্ত-বর্ষা

ঈদে মুক্তি পাওয়া অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন: দ্য ডে’ ছবিটি আলোচনায় রয়েছে। এ ছবিকে কেন্দ্র করেই আলেচনা ও নানা বিতর্কে জমে উঠেছিল ঈদের সিনেমার বাজার। তার রেশই এখনো বইছে। বেশ ভালো দর্শক পেয়েছে ইরানের সঙ্গে যৌথ প্রযোজনার ছবিটি। তৃতীয় সপ্তাহে এসেও দর্শকের আগ্রহে এখনো।

অনেকেই ছবিটি দেখে এর প্রশংসা করেছেন। এবার ‘দিন: দ্য ডে’ দেখবেন হুইলচেয়ার ক্রিকেটার ও ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশনের ১০০ প্রতিবন্ধী। এরা প্রত্যেকেই হুইল চেয়ারের সাহায্যে চলাচল করেন।

এক ভিডিও বার্তায় বিষয়টি নিশ্চিত করেছেন অনন্ত নিজেই। অনন্ত জলিল বলেন, ‘ড্রিম ফর ডিজ্যাবিলিটি ফাউন্ডেশন ১০০ জন প্রতিবন্ধী ও হুইল চেয়ার ক্রিকেটারা আমাদের ‘দিন: দ্য ডে’ ছবিটি দেখবেন। তারা আমন্ত্রণ জানিয়েছেন আমাকে ও বর্ষাকে। আমাদের সঙ্গে ছবিটি দেখার অনুরোধ জানিয়েছেন তারা।

এ বিষয়টি নিয়ে আমি যমুনার ব্লকব্লাস্টারের কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করি এবং তারা তাদেরকে ছবিটি বিনামূল্যে দেখার সুযোগ করে দিয়েছে। আমি কৃতজ্ঞ তাদের কাছে।’

অনন্ত আরও বলেন, ‘আগামী ৩০ জুলাই সন্ধ্যা ৬টায় আমি ও বর্ষা তাদের সঙ্গে ছবিটি দেখবো। সবাই মিলে সুন্দর সময় কাটবে বলে আশা করছি।’

এবার ঈদুল আজহায় শতাধিক ও সর্বাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল অনন্ত জলিল প্রযোজিত, অভিনীত ‘দিন দ্য ডে’।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *