July 22, 2024
বিনোদন জগৎ

হিরো আলম কারাগারে

দক্ষিণাঞ্চল ডেস্ক
বগুড়ায় যৌতুকের দাবিতে স্ত্রীকে মারধরের মামলায় গ্রেপ্তার আশরাফুল আলম ওরফে হিরো আলমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, বৃহস্পতিবার দুপুরে হিরো আলমকে জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে হাজির করা হলে বিচারক শাহরিয়ার তারিক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
বুধবার দুপুরে হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমির (২৮) বাবা সাইফুল ইসলাম খোকন যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগে সদর থানায় মামলা করেন। হিরো আলম থানায় পাল্টা অভিযোগ দিতে গেলেও পুলিশ তা না নিয়ে তাকে গ্রেপ্তার করে।
ওসি বদিউজ্জামান বলেন, বাদী মামলায় অভিযোগ করেছেন দুই লাখ টাকা যৌতুকের দাবিতে হিরো আলম তার স্ত্রী সুমিকে শারীরিক ও মানসিক নির্যাতন করতেন। সোমবার রাতে ও মঙ্গলবার দুই দফা মারধর করেন। বর্তমানে সুমি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
হিরো আলমের আইনজীবী এসএম মাসুদার রহমান স্বপন জানান, তিনি হিরো আলমের জামিনের আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করেন। তবে জামিন চেয়ে উচ্চ আদালতে আবেদন করা হবে।
হাসপাতালে চিকিৎসাধীন সুমি বলেন, দুই মাস পর গত সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলির এরুলিয়া গ্রামে তার বাড়িতে আসেন। বাসায় ফেরার পর থেকে বিছানায় শুয়ে একটানা তিন ঘণ্টা মোবাইল ফোনে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলেন হিরো আলম। এর প্রতিবাদ করলে আমাকে বেদম মারধর করেন তিনি। হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছেন বলেও তার অভিযোগ।
তিনি বলেন, হিরো আলম আমার বা সন্তানের কোনো খবর রাখেন না; সংসার খরচও দেন না। এর প্রতিবাদ করায় আগেও আমাকে শারীরিক নির্যাতন করেছেন হিরো আলম।
হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলাম বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর মেয়েকে আবারও নির্যাতনের খবর পেয়ে তার বাড়িতে যাই। সেখানে গিয়ে মেয়েকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করাই। মারধরে তার মাথার পেছনে যখম হয়েছে। এ কারণে যৌতুক ও নারী নির্যাতন দমন আইনে মামলা করেছি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *