হারম্যান মেইনার স্কলারশীপ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত

 

গতকাল সোমবার এস ও এস হারম্যান মেইনার স্কুলখুলনায়হারম্যান মেইনারস্কলারশীপ প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, মাননীয় মেয়র, খুলনা সিটি কর্পোরেশন । বিশেষঅতিথি ছিলেন জনাব নিভা রাণী পাঠক, উপ-পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, খুলনা অঞ্চল, খুলনা। সভাপতিত্ব করেন মোঃ শহীদুল ইসলাম, প্রকল্পপ রিচালক, এস ও এস শিশু পল্লী খুলনা। অনুষ্ঠানে ২০১৮ শিক্ষাবর্ষে একাডেমিক ক্যাটাগরিতে ১ম ও ২য় স্থান অধিকারী ১৯ জন, বিশেষ ক্যাটা গরিতে ০১ জন, সহ পাঠ্যক্রম ক্যাটা গরিতে ০২ জনছাত্র-ছাত্রী ও একজন শিক্ষক/শিক্ষিকা সহ মোট ২৩ জন কে ১,৬৪,৫০০/= (এক লক্ষ চৌষট্রিহাজারপাঁচশত) টাকারবৃত্তিপ্রদানকরা হয়।অনুষ্ঠানে স্বাগত বত্তব্য উপস্থাপন করেন বিদ্যালয়ের অধ্যক্ষ জনাব ইন্দ্রজিৎ কুমার মন্ডল।
প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন এস ও এস হারম্যান মেইনার স্কুলের ক্যাম্পাস খুবই মনোরম। আর শিক্ষার্থীদেরকে আগামী দিনের যোগ্য নেতৃত্ব দিতে সুন্দর মানুষ হওয়ার পরামর্শ দেন। তিনি মাদক মুক্ত সমাজ গঠনে সকলকে সচেতন থাকার নির্দেশনা প্রদান করেন । তিনি হারম্যান মেইনারের মত মহৎ ব্যক্তিদের আদর্শে অনুপ্রাণিত হওয়ার আহবান জানান।
বিদ্যালয়ের সভাপতি এস ও এস হারম্যান মেইনার স্কলারশীপ অনুষ্ঠানে আগত সকল অতিথিদের জ্ঞাতার্থে বিদ্যালয়ের সার্বিক চিত্র তুলেধরেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক -শিক্ষিকা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিভাবক – অভিভাবিকাবৃন্দ উপস্থিতছিলেন ।
সব শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.